মিঠুন না থাকলেও মুশফিকে আশা

ঢাকা, বুধবার   ২৬ জুন ২০১৯,   আষাঢ় ১৪ ১৪২৬,   ২১ শাওয়াল ১৪৪০

মিঠুন না থাকলেও মুশফিকে আশা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৩৩ ১৯ ফেব্রুয়ারি ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগেই জানা গিয়েছিল টাইগার শিবিরে ইনজুরি সমস্যা। সেই সমস্যা এসে ধাক্কা খায় নিউজিল্যান্ড সিরিজের শেষ ওয়ানডেতে। কারণ সে ম্যাচে মাঠে নামতে পারছেন না মোহাম্মদ মিঠুন।
 
টপ ওর্ডারের ব্যার্থতার মধ্যে একমাত্র মিঠুনের ব্যাটেই রান ছিল। তার দুই ফিফটিতে নেপিয়ার আর ক্রাইস্টচার্চে বাংলাদেশকে পৌঁছে দিয়েছিল দুইশর ঘরে। 

ডানেডিনের শেষ ম্যাচে সেই মিঠুনের সার্ভিস পাচ্ছে না টিম বাংলাদেশ। হ্যামস্ট্রিংয়ের ইনজুরির কারণে কাল খেলতে পারবেন না ডানহাতি এই ব্যাটসম্যান। 

নিউজিল্যান্ড সফরে জাতীয় দলের ম্যানেজার খালেদ মাসুদ পাইলট এ তথ্য নিশ্চিত করেছেন। খালেদ মাসুদ পাইলট বলেন, 'হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে মিঠুন খেলতে পারছেন না, এটা নিশ্চিত। তবে আমরা আশা করছি সে প্রথম টেস্টের আগে সুস্থ হয়ে উঠবে।'

চোট পাওয়া মুশফিকের ব্যাপারে তিনি বলেন, দেশসেরা এই ব্যাটসম্যানের জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করবে দল।

পাইলটের ভাষায়, 'মুশফিকেরও চোট আছে। তবে আশা করছি সে খেলতে পারবে। যদিও ম্যাচের আগের দিন প্র্যাকটিস করতে পারেনি। তবে তার জন্য শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করা হবে। খেলার আগে মাঠে গিয়ে সিদ্ধান্ত নেয়া হবে।'

এদিকে টেস্ট স্কোয়াডের সদস্য মুমিনুল হককে তার বিকল্প হিসেবে এই ম্যাচের জন্য ওয়ানডে দলে নিয়েছে বাংলাদেশ। এই তথ্যও নিশ্চিত করেছেন ম্যানেজার খালেদ মাসুদ পাইলট।

ডেইলি বাংলাদেশ/সালি