Alexa মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সের ৩০ জনকে শোকজ

ঢাকা, রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩০ ১৪২৬,   ১৭ রবিউস সানি ১৪৪১

মিঠাপুকুর স্বাস্থ্য কমপ্লেক্সের ৩০ জনকে শোকজ

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ২১:২৫ ২৯ জানুয়ারি ২০১৯   আপডেট: ২১:২৫ ২৯ জানুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকসহ ৩০ জন অনুপস্থিত থাকায় শোকজ করা হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার স্বাস্থ্য বিভাগ কারণ দর্শাতে তাদের নোটিশ দিয়েছেন। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. হিরম্ব কুমার রায় বলেন, ৫০ শয্যা বিশিষ্ট মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকসহ মোট ৩৫ জন কর্মরত রয়েছেন। তাদের মধ্যে স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. হিরম্ব কুমার রায় ও ৫ জন চিকিৎসক ডা. সফুরা বেগম, ডা. রাশিদুল আমীর, ডা. মাহবুব, ডা. মমিনুল, ডা. সুমাইয়া এবং নার্সসহ ৩০ জন কর্মকর্তা-কর্মচারী অনুপস্থিত ছিলেন। সোমবার সকালে রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. অমল চন্দ্র সাহা পরিদশর্নে এসে ৩০ জনকে অনুপস্থিত পাওয়ায় হাজিরা খাতায় লাল চিহ্ন দেন। এটা একটা নিয়মিত প্রক্রিয়া। এর অংশ হিসেবে সিভিল সার্জন আমাকে (ডা. হিরম্ব কুমার রায়) শোকজ করছেন। আমি আমার অধীনস্থদের শোকজ করেছি। 
 
রংপুর জেলা সিভিল সার্জন ডা. আবু মো. জাকিরুল ইসলাম বলেন, সোমবার অনুপস্থিতির কারণ জানতে চেয়ে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. হিরম্ব কুমার রায়কে কারণ দর্শানোর নোটিশ দিতে বলা হয়েছে। এরপর ডা. হিরম্ব কুমার তার অধীনস্থ ২৯ জন চিকিৎসক, সেবিকা ও কর্মচারীদের কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন। সবাইকে তিনদিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে।  
 
ডেইলি বাংলাদেশ/আরএম