Alexa মিছিল আর স্লোগানে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান

ঢাকা, শুক্রবার   ১৯ জুলাই ২০১৯,   শ্রাবণ ৪ ১৪২৬,   ১৫ জ্বিলকদ ১৪৪০

মিছিল আর স্লোগানে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান

 প্রকাশিত: ১০:৪৭ ২৪ মার্চ ২০১৮   আপডেট: ১২:১৪ ২৪ মার্চ ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করছে জাতীয় পার্টি। দেশের বিভিন্ন জেলা-উপজেলা থেকে নেতাকর্মীদের মিছিল আর স্লোগানে মুখরিত পুরো উদ্যান এলাকা।

শনিবার সকাল ১১টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও ইতোমধ্যে সমাবেশস্থল ভরে গেছে। সকাল থেকেই খণ্ড খণ্ড মিছিল নিয়ে দলের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করে। দলীয় স্লোগান দিয়ে তারা মাতিয়ে তুলেছেন পুরো এলাকা।

হুসেইন মুহম্মদ এরশাদের সভাপতিত্বে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদেরসহ শীর্ষ নেতারা সমাবেশে বক্তব্য রাখবেন।

এদিকে, মহাসমাবেশকে বর্ণাঢ্য করতে নেয়া হয়েছে সব ধরনের প্রস্তুতি। শাহবাগ থেকে প্রেসক্লাব পর্যন্ত নানা রঙের ব্যানার-ফেস্টুন দিয়ে সাজানো হয়েছে। নগরীর প্রধান প্রধান সড়কে নির্মাণ করা হয়েছে একাধিক তোরণ।

ঢাকা মহানগর দক্ষিণ এবং উত্তর ছাড়াও দোহার, নবাবগঞ্জ, নারায়ণগঞ্জ, সোনারগাঁ, নরসিংদী, সাভার, ধামরাই, কালীগঞ্জ, কেরানীগঞ্জ, মানিকগঞ্জসহ ঢাকার আশপাশের এলাকা থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী মহাসমাবেশে অংশ নিচ্ছেন। এছাড়াও বরিশাল, রংপুর, সিলেট, চট্টগ্রামসহ দেশের প্রত্যস্ত অঞ্চল থেকে বাস, ট্রেন এবং লঞ্চে নেতাকর্মীরা মহাসমাবেশে যোগ দিতে ঢাকায় এসেছেন।

ডেইলি বাংলাদেশ/এ এ এম/ টিআরএইচ