Alexa মা-মেয়ের ধর্ষক গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

মা-মেয়ের ধর্ষক গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৩ ৯ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:০৯ ৯ সেপ্টেম্বর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

মা-মেয়ের ধর্ষককে পুলিশ অবশেষে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার করতে সক্ষম হয়েছে। 

রোববার গভীর রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার ওমরপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় ধর্ষককে ছিনিয়ে নেয়ার অভিযোগে তার বাবাকেও গ্রেফতার করা হয়। 

ধর্ষক ট্রাকচালক খোকন মিয়া বাগেরহাট জেলার জাহাঙ্গীর আলীর ছেলে। তারা ওসমানীনগরের ওমরপুর গ্রামের একটি বাড়িতে কেয়ারটেকার হিসেবে বসবাস করতেন। এ ঘটনায় ধর্ষকের বাবাকেও গ্রেফতার করেছে পুলিশ।

ওসমানীনগর থানার ওসি এসএম মামুন জানান, অভিযুক্ত ট্রাক চালক বাগেরহাটের এক নারীকে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করেন। পরবর্তীতে ওই নারী কাজে থাকায় গত ১০ আগস্ট তার কিশোরী মেয়েকে অপহরণ করে নিয়ে আসেন ওসমানীনগরে। সে আটকে রেখে ধর্ষণ করে আসছিলেন। রোববার ওই কিশোরী ধর্ষকের বাবার মোবাইল থেকে ফোন করে তার মাকে অবস্থান জানায়। খবর পেয়ে রোববার রাতে এসে ওসমানীনগর থানায় মামলা করেন।

ওসি বলেন, মামলা করার পর পর রাত ১টার দিকে পুলিশ খোকনকে গ্রেফতার করতে ওমরপুর গ্রামে যায়। সেখান থেকে অপহৃত কিশোরীসহ খোকনকে গ্রেফতার করে নিয়ে আসার সময় স্বজনরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা চালায়। এক পর্যায়ে পুলিশ আত্মরক্ষার্থে গুলি চালালে খোকন গুলিবিদ্ধ হয়। এ অবস্থা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আসামি ছিনতাইয়ের অভিযোগে ধর্ষকের বাবাকেও  গ্রেফতার করে পুলিশ।

ওসি আরো জানান, ধর্ষণ ও আসামি ছিনতাইয়ের ঘটনায় দুটি মামলা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ