Alexa মা বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে চান এরিক

ঢাকা, রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৩০ ১৪২৬,   ১৭ রবিউস সানি ১৪৪১

মা বিদিশাকে নিয়ে প্রেসিডেন্ট পার্কে থাকতে চান এরিক

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৪ ১৮ নভেম্বর ২০১৯   আপডেট: ২২:১৮ ১৮ নভেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

মা বিদিশাকে নিয়ে বারিধারার ‘প্রেসিডেন্ট পার্কে’ থাকতে চান জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছোট ছেলে এরিক এরশাদ। সোমবার এ বিষয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এরিক।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, অনেকে অভিযোগ করেছেন বিদিশা জোর করে বারিধারার বাসায় এসেছেন। কিন্তু এরিক নিজে জিডিতে উল্লেখ করেছেন, সে অসুস্থ। এ অবস্থায় বাসায় তার মা বিদিশাকে নিয়ে থাকতে চান।

জিডির বিষয়টি আমলে নিয়ে যথাযথ ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি কামরুজ্জামান।

গত শুক্রবার এরশাদের ছোট ছেলে এরিক এরশাদের নিরাপত্তার প্রশ্নে বিস্তর অভিযোগ করেন মা বিদিশা। এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের ফ্ল্যাটে থাকা অটিস্টিক এরিককে ‘চরম অবহেলা করে তার স্বাস্থ্যের অবনতি ঘটানো হয়েছে’ বলে অভিযোগ করেন বিদিশা।

চলতি বছর জুলাইয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর ছেলে শাহতা জারাব এরিককে নিজের কাছে রাখতে চান তার মা বিদিশা। তবে প্রেসিডেন্ট পার্কে থাকা এরিকের সঙ্গে দেখা করাটা সহজ ছিল না বলে জানান তিনি। তার অভিযোগ, এরিকের দেখাশোনার দায়িত্বে থাকা কর্মচারীরা তাকে ওই বাড়িতে ঢুকতে ‘বাধা দিতেন’।

এদিকে মৃত্যুর আগে এরশাদ তার ছেলের দেখাশোনার ও জীবনযাপনের জন্য অঢেল সম্পদে ট্রাস্টি বোর্ড করে গেছেন। সেই ট্রাস্ট অনুযায়ী প্রেসিডেন্ট পার্কে এরশাদের ফ্ল্যাটটি এরিকের বসবাসের জন্য বরাদ্দ রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএইচ