মা-বাবাকে এক সঙ্গে পেল ১২ দিনের শিশু 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=198581 LIMIT 1

ঢাকা, রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭,   ০১ সফর ১৪৪২

Beximco LPG Gas

মা-বাবাকে এক সঙ্গে পেল ১২ দিনের শিশু 

ডোমার (নীলফামারী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০৬ ৮ আগস্ট ২০২০  

মা ও বাবাকে এক সঙ্গে পেল ১২ দিনের এক শিশু

মা ও বাবাকে এক সঙ্গে পেল ১২ দিনের এক শিশু

নীলফামারীর ডোমার থানা পুলিশের সহায়তায় মা ও বাবাকে এক সঙ্গে পেল ১২ দিনের এক শিশু। 

শুক্রবার রাতে ডোমার থানা পুলিশ মেয়ে শিশুটিকে তার মা বাবার হাতে তুলে দেন। শিশুটির বাবা উপজেলার হরিণচড়া ইউপির বালারডাঙ্গা এলাকার অবিনাশ রায় ও মা ভারতী রানী। 

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, গত ৪ আগষ্ট মঙ্গলবার দুপুরে পারিবারিক কলহে ভারতী রানী ৯ দিন বয়সী মেয়ে শিশুটিকে শ্বশুর বাড়িতে রেখে অভিমান করে বাবার বাড়িতে চলে যান। মা ছাড়া শিশুটিকে কোনোভাবেই সামলাতে পারছিল না অবিনাশ রায় ও তার বড় স্ত্রী লিপি রানী। বাধ্য হয়ে বৃহস্পতিবার রাতে অবিনাশ শিশুটিকে নিয়ে ডোমার থানায় এসে বিস্তারিত জানান। 

শুক্রবার দুপুরে উপজেলার ডুগডুগি বড়গছা থেকে ভারতী রানীকে না পেয়ে তার বাবা সুবোধ চন্দ্র ও মা নির্মলা রানীকে থানায় নিয়ে আসা হয়। সন্ধ্যায় ভারতী রানী ডোমার থানায় আসেন। দুই পক্ষকে নিয়ে দীর্ঘ তিন ঘণ্টা আলোচনার পর তারা এক সঙ্গে থাকতে সম্মত হন। দুই পক্ষকে নিয়ে আলোচনার পর শিশুটিকে তার মা-বাবা দুইজনের কোলে তুলে দিয়েছি। পরে থানা থেকে ছোট শিশুটিকে কোলে নিয়ে বাড়ি ফিরে অবিনাশ দম্পতি। 

ডেইলি বাংলাদেশ/এমকে