Alexa মা ও স্বামীর সঙ্গে ধুমপান করছেন প্রিয়াঙ্কা, ছবি ভাইরাল

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মা ও স্বামীর সঙ্গে ধুমপান করছেন প্রিয়াঙ্কা, ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪১ ২২ জুলাই ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

জন্মদিনে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রের মিয়ামির একটি ইয়টে বসে ধুমপান করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তখনকার একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা মা মধু চোপড়া ও স্বামী নিক জোনাসের সঙ্গে নিজেও ধুমপান করছেন।

বিষয়টি তার ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে। আর এই ছবি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হচ্ছেন এই বিশ্বসুন্দরী। ভাইরাল হওয়া ছবি দেখে তাকে অনেকে প্রশ্ন ছুড়ে দিয়েছেন, কোথায় গেলো আপনার শ্বাসকষ্ট?

কারণ এর আগে একবার দিওয়ালিতে আতশবাজি কম পোড়াতে বলেছিলেন প্রিয়াঙ্কা। ধোঁয়াতে নাকি তার শ্বাসকষ্ট হয়। তিনি টুইটারে লিখেছিলেন, যারা আমাকে ভালোভাবে চেনেন, তারা জানেন আমার শ্বাসকষ্ট আছে। আমি জানি, আমাকে আমার শ্বাসকষ্ট নিয়ন্ত্রণে রাখতে হবে। অন্যথায় শ্বাসকষ্টই আমাকে নিয়ন্ত্রণ করবে। যতক্ষণ পর্যন্ত আমার কাছে ইনহেলার আছে, শ্বাসকষ্ট আমাকে আমার লক্ষ্য অর্জনের পথে থামাতে পারবে না।

কিন্তু প্রিয়াঙ্কাই প্রথম ধুমপায়ী অভিনেত্রী নন যাকে নিয়ে সামাজিক মাধ্যমে এভাবে ট্রল করা হচ্ছে। এর আগে পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানকে রণবীর কাপুরের সাথে নিউইয়র্কের পথে ধূমপান করতে দেখা গিয়েছিল। এ নিয়ে তাকেও ট্রলের শিকার হতে হয়েছিল। 

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics