মায়ের হাতে দুই সন্তান ক্ষতবিক্ষত

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

মায়ের হাতে দুই সন্তান ক্ষতবিক্ষত

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৩ ২৭ মে ২০১৯   আপডেট: ২০:০৫ ২৭ মে ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

চট্টগ্রামের স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে কাচের বোতল ভেঙে দুই সন্তানকে ক্ষতবিক্ষত করেছেন এক মা। এরপর তিনি নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। এ ঘটনায় তাকে আটক করেছে পুলিশ।

রোববার রাতে মহানগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলী বিশ্বাসপাড়ায় এ ঘটনা ঘটে। আটক নুর বেগম রুমি ওই এলাকার ওমর ফারুকের স্ত্রী। আহতরা হলেন- শিশু তাওসিফ ও তাওরাত।

আকবর শাহ থানার এসআই রূপন চৌধুরী বলেন, ওমর ফারুক একটি কারখানায় নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করেন। স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে স্ত্রী এই কাণ্ড করেছে বলে জেনেছি। রুমি খুবই রাগী। এর আগে একবার নিজের শরীর নিজেই কাটেন তিনি।

তিনি আরো বলেন, ঘটনার দিন রাত দেড়টায় ঝগড়ার একপর্যায়ে ঘরে থাক বোতল ভাঙ্নে রুমি। বোতলের ভাঙা কাচ দিয়ে প্রথমে ছোট ছেলে তাওরাতের ঘাড়ে ও দুই পা কেটে দেয়। এরপর বড় ছেলে তাওসিফকে ধরে তার দুই পায়ে জখম করে। তাওসিফ চিৎকার দিলে পরিবারের সদস্যরা গিয়ে দেখতে পান, রুমি নিজেই তার বাম হাতের কবজি কেটে গলায় কাচের টান দিচ্ছেন। তখন পরিবারের সদস্যরা রুমিকে উদ্ধার করে তিনজনকে হাসপাতালে নিয়ে যান।’

আকবর শাহ থানার ওসি মো.জসিম উদ্দিন বলেন, নুর বেগম রুমি ও তার দুই ছেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারের সঙ্গে কথা বলে। এরপর হাসপাতাল থেকে চিকিৎসাধীন মাকে আটক করা হয়েছে। তবে তিনজনই আশঙ্কামুক্ত বলে জানিয়েছে চিকিৎসক। এ ঘটনায় মামলা হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ