Alexa মায়ের সহযোগিতায় মেয়েকে ধর্ষণ করত বাবা

ঢাকা, বুধবার   ২১ আগস্ট ২০১৯,   ভাদ্র ৬ ১৪২৬,   ১৯ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মায়ের সহযোগিতায় মেয়েকে ধর্ষণ করত বাবা

খাগড়াছড়ি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২২ ১৯ জুলাই ২০১৯   আপডেট: ১৫:২৬ ১৯ জুলাই ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

খাগড়াছড়ির রামগড়ে এক বাবার বিরুদ্ধে মাদরাসাছাত্রী মেয়েকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে। এসব ধর্ষণের ঘটনায় পাষণ্ড বাবাকে সহযোগিতা করেছে ভুক্তভোগী মেয়েটির মা। এসব ঘটনা জানাজানির পর মা ও মেয়েকে থানায় হস্তান্তর করেছেন স্থানীয়রা। তবে পাষণ্ড বাবা পলাতক রয়েছে।  

বৃহস্পতিবার রাতে থানায় নেয়ার পর মেয়ে পুলিশের কাছে মায়ের সহযোগিতায় বাবার যৌন নির্যাতনের বর্ণনা দেয়। এ সময় সঙ্গে থাকা মা বিষয়টি স্বীকার করেন।

ভুক্তভোগী জানান, ২ জুলাই রাতে প্রথম বার তাকে ধর্ষণ করে তার বাবা। একইভাবে তিন বার ধর্ষণের করে পাষণ্ড বাবা। সর্বশেষ গত ১২ জুলাই গভীর রাতে ছোট ভাইবোন ঘুমানোর পর তাকে আবারো ধর্ষণ করতে যায় পাষণ্ড। ভুক্তভোগী তার বাবাকে বলে, কাল আমার কোরআন মজিদ পরীক্ষা। আমার সঙ্গে খারাপ কাজ না করে বিষ খাইয়ে মেরে ফেলেন। তবে মন গলেনি বাবা নামক ওই পশুর।

ভুক্তভোগী আরো জানান, ধর্ষণের সময় চিৎকার করতে চাইলে মা তার মুখ চেপে ধরত। ধর্ষণের কথা প্রকাশ করলে তাকে গলা টিপে হত্যার পর মরদেহ বস্তায় ভরে পুঁতে ফেলারও হুমকি দিত বাবা। প্রথমে সে তার দাদিকে ঘটনাটি বলে। তবে দাদি ব্যবস্থা না নেয়ায় ১৪ জুলাই তার চাচাকে বিষয়টি জানায়।

স্থানীয় ইউপি সদস্য মো. আব্দুল হান্নান বলেন, মেয়েটির চাচার কাছ থেকে বৃহস্পতিবার বিষয়টি জানার পর মেয়ের মুখে অভিযোগটি শুনি। পরে স্থানীয়দের নিয়ে রাত সাড়ে ৯টায় মেয়ে ও তার মাকে থানায় হস্তান্তর করি।

রামগড় থানার ওসি (তদন্ত) মো. মনির হোসেন বলেন, মেয়ে ও মাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মেয়েটি একাধিকবার ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ করেছে। তার মাও বিষয়টি স্বীকার করেছে। এ অভিযোগের ভিত্তিতে বাবাকে আটকের চেষ্টা চলছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

Best Electronics
Best Electronics