Alexa মায়ের মোবাইল দিয়েই ছেলের মুক্তিপণ দাবি 

ঢাকা, বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ৬ ১৪২৬,   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

Akash

মায়ের মোবাইল দিয়েই ছেলের মুক্তিপণ দাবি 

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:২৩ ৩০ অক্টোবর ২০১৯   আপডেট: ১৭:২৪ ৩০ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

শরীয়তপুরের ভেদরগঞ্জে মায়ের মোবাইল দিয়ে ছেলের মুক্তিপণ চেয়েছে অপহরণকারী। তবে পুলিশের অভিযানে অপহৃতসহ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর সদর ঘাট এলাকা থেকে অপহৃত শিশুসহ অপহরণকারীকে আটক করা হয়। অপহৃত ইব্রাহিম খলিল আলিফ জেলার সখিপুর থানার মাঝের চর খেদা কান্দি গ্রামের মো. জালাল উদ্দিন পেদার ছেলে। আটক অপহরণকারী মো. আব্দুল্লাহ খান নেত্রকোনার কুরপাড় মাষ্টার বাড়ির রিয়াজ উদ্দিন খানের ছেলে।

শরীতপুরের অতিরিক্ত এসপি (ভেদরগঞ্জ সার্কেল) কল্লোল কুমার দত্ত বলেন, ২৭ অক্টোরব আলিফকে নরসিংহপুর নুরানী ও হাফেজিয়া মাদরাসা উদ্দেশ্যে পাঠান তার মা। সেই সময় ছেলের কাছে তার মোবাইলটি দেন। কিন্তু আলিফ মাদরাসায় না গিয়ে সখিপুর থানার বালার বাজার লঞ্চঘাটে ছেলেদের সঙ্গে খেলাধুলা করতে থাকে। ওই সময় অপহরণকারী আব্দুল্লাহ খান শিশু আলিফকে বিভিন্ন ধরনের লোভ দেখিয়ে অপহরণ করে লঞ্চযোগে ঢাকায় নিয়ে যায়। ওই দিন সন্ধ্যায় অপহৃত শিশুর বাবার কাছে মায়ের দেয়া মোবাইল দিয়ে ২০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী। পরে শিশুর বাবা অপহরণকারীর দেয়া বিকাশে টাকা পাঠান। এছাড়া সখিপুর থানায় একটি মামলা করেন। পরে এসআই মো. মফিজুর রহমান মোবাইল প্রযুক্তি ব্যবহার করে ঢাকার সদর ঘাট এলাকা থেকে আলিফকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ