মায়ের ওষুধ কিনে ঘরে ফেরা হলো না স্নেহার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=188295 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মায়ের ওষুধ কিনে ঘরে ফেরা হলো না স্নেহার

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৩ ১৭ জুন ২০২০  

‘রবি’র কল সেন্টারে চাকরি করতেন স্নেহা

‘রবি’র কল সেন্টারে চাকরি করতেন স্নেহা

কথা ছিলো রাতে অফিস থেকে ঘরে ফেরার সময় মায়ের জন্য ওষুধ কিনে ঘরে ফিরবেন স্নেহা। কিন্তু সেই ওষুধ কেনা হলো না তার। অফিস থেকে সহকর্মীর সঙ্গে মোটরসাইকেলে ফেরার সময় ওষুধ কিনতে যাওয়ার পথে ট্রাকচাপায় নিহত হন ‘রবি’র কল সেন্টারে চাকরি করা ইসলামীয়া কলেজের চতুর্থ বর্ষের এই ছাত্রীর।

মঙ্গলবার  রাত ১১টার দিকে ফ্লাইওভার থেকে জিইসি মোড়ের দিকে নামার লুপে ট্রাকের চাপায় ঘটনাস্থলে মারা যান সামাইরা স্নেহা শারমিন। একই ঘটনায় আহত হয়েছেন সহকর্মী এক যুবকও। তিনিও এখন সংকটাপন্ন।

স্নেহার আত্মীয় আকিবুল জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারের ওই লুপ দিয়ে জিইসি মোড়ের দিকে নামার সময় স্যানমার ওশান সিটির সামনে ট্রাকের সঙ্গে একটি মোটরসাইকেল সংঘর্ষ হয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন স্নেহা। স্নেহা সহকর্মীর মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। পথে নেমে মায়ের জন্য ওষুধ কিনতে যাওয়ার কথা ছিল তার। চার ভাইবোনের মধ্যে দ্বিতীয় শারমিন আকবরশাহ এলাকার বানিয়ারটিলায় পরিবারের সঙ্গে থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে পাচলাইশ থানার ওসি আবুল কাশেম বলেন, ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছেন। একইসঙ্গে আহত মোটরসাইকেল চালককে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তার অবস্থাসংকটাপন্ন।

ডেইলি বাংলাদেশ/জেডএম