Alexa ‘মায়াবতী’ হয়ে আসছেন তিশা 

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

‘মায়াবতী’ হয়ে আসছেন তিশা 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪১ ২১ আগস্ট ২০১৯  

নুসরাত ইমরোজ তিশা

নুসরাত ইমরোজ তিশা

নাটক বা সিনেমা প্রতিটি ক্ষেত্রেই বরাবরই ভিন্নধর্মী চরিত্রে দেখা মেলে নুসরাত ইমরোজ তিশাকে। যখন যে চরিত্রে অভিনয় করেছেন সেখানে আলাদা মাধুর্য্য তৈরি করেছেন। সবশেষ এই অভিনেত্রীকে বড়পর্দায় দেখা গেছে তৌকির আহমেদ পরিচালিত ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রে। ভাষা আন্দোলনের উপর নির্মিত এ ছবিতে দীপ্তি চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন তিশা। আবারো বড় পর্দায় হাজির হচ্ছেন তিনি। এবার ‘মায়াবতী’ নামের ছবিতে মায়া চরিত্রে ধরা দিবেন এ অভিনেত্রী। 

সবকিছু ঠিকঠাক থাকলে আসছে ১৩ সেপ্টেম্বর থেকে পেক্ষাগৃহে প্রদর্শিত হবে অরুণ চৌধুরী পরিচালিত এ ছবিটি। আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত ‘মায়াবতী’ ছবিতে তিশার বিপরীতে দেখা যাবে ইয়াশ রোহানকে। এছাড়াও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুনসহ আরো অনেকে। 

২ ঘন্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’-এর মত বিষয়কে ঘিরে। যেখানে দেখা যাবে, ‘মায়া’ নামের এক কিশোরী ছোটবেলায় মায়ের কাছ থেকে চুরি হয়ে বিক্রি হয় দৌলতদিয়ার রেড লাইট এরিয়ায়। সেখানে বেড়ে ওঠা, সংগীত গুরু খোদাবক্সের সঙ্গে গুরু-শিষ্য সম্পর্ক ও ব্যারিস্টার পুত্রের সঙ্গে মায়ার প্রেম। 

গল্পের প্রতি বিশ্বস্ততার কারণে দৌলতদিয়ার রেড লাইট এরিয়াতে শুটিং করেছেন এ ছবির শিল্পী-কলাকুশলীরা। এ চলচ্চিত্রের মাধ্যমে অভিনেত্রী তিশা এবারই প্রথম কোনো চলচ্চিত্রের নাম ভূমিকায় অভিনয় করলেন। ‘স্বপ্নজাল’ নায়ক ইয়াশ রোহানের বিপরীতেও তিশার এটি প্রথম চলচ্চিত্র। ছবির চিত্রগ্রহণে ছিলেন তানভীর আনজুম। সারাদেশে এ ছবিটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।  

এদিকে, বছরের অন্যান্য সময়ের চেয়ে ঈদের নাটকে বেশি অভিনয় করেন তিশা। গেল ঈদেও এর ব্যতিক্রম হয়নি। এবারের ঈদে তার অভিনীত প্রচারিত নাটকেরে মধ্যে রয়েছে- ‘কিডন্যাপ’, ‘কিংকর্তব্যবিমূঢ়’, ‘লেডি কিলার-২’, ‘আশ্রয়’, ‘মি. পরিষ্কার’, ‘একটু পর রোদ উঠবে’, ‘মি টু’, ‘আমরা কবে যাব’, ‘বিউটি পার্লার’, ‘কোনো এক বিকেলে হলুদ শাড়ি’, ‘তবুও একা হয়ে যাই’, ‘রোবটের নাম জাকির খান’ ও ‘তেঁতুল পাতায় দুজন’।

ডেইলি বাংলাদেশ/এনএ