মায়াবতী’ দেখার আমন্ত্রণ জানালেন তিশা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=131605 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৯ ১৪২৭,   ০৬ সফর ১৪৪২

মায়াবতী’ দেখার আমন্ত্রণ জানালেন তিশা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৫৯ ১০ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০২:০৫ ১০ সেপ্টেম্বর ২০১৯

আগামী ১৩ সেপ্টেম্বর ঢাকা সহ সারাদেশে মুক্তি পাচ্ছে অরুণ চৌধুরী পরিচালিত ছবি ‘মায়াবতী’। এ ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান।

সিনেমাটি মুক্তি আগে সোমবার রাতে রাজধানীর এটি রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয়ে গেলো মায়াবতীর আড্ডা। এ আড্ডায় হাজির হয়েছিলেন সিনেমাটির নির্মাতা, নায়ক নায়িকা, কলাকুশলীরা।

সিনেমাটি নিয়ে তিশা বলেন, অনেক লিমিটেশনের মধ্য দিয়ে শুধুমাত্র দর্শকের জন্য সিনেমা নির্মাণ করা হয়। দর্শকরা যখন পরিবারের সবাইকে নিয়ে সিনেমা দেখতে আসেন তখন আমাদের কষ্ট স্বার্থক হয়। তারা যখন সিনেমাকে ভালো বলেন তখন সামনে আরো ভালোকিছু করার অনুপ্রেরণা পাই। সবাইকে আমন্ত্রণ জানাবো ‘মায়াবতী’ ছবিটি দেখার জন্য। এই ছবিতে একটি মেসেজ আছে। প্রত্যেক মানুষের ‘না’ বলার অধিকার আছে। সবার এই ‘না’কে শ্রদ্ধা করা উচিত।

তিনি বলেন, গত দুই বছরে আমাদের দেশে অনেক ভালো ভালো সিনেমা নির্মিত হয়েছে। সামনে আরো ভালোকিছু সিনেমা মুক্তি পাবে। আপনারা সবগুলো সিনেমা দেখবেন। ভুল হলে সেটা ধরিয়ে দিবেন।

ইয়াশ রোহান বলেন, ‘মায়াবতী’ নারী মুক্তির কথা বলবে। আমাদের দেশে নারীদের নানাভাবে নির্যাতন করা হয়। নানাভাবে হেয় করা হয়। এরকম একটি সময়ে এমন একটি ছবি নির্মাণের দরকার ছিলো। আপনারা বন্ধ-বান্ধব, পরিবার নিয়ে ছবিটি দেখুন, তাহলেই আমরা সামনে আরো ছবিতে অভিনয়ের উৎসাহ পাবো।

আনোয়ার আজাদ ফিল্মস ও অনন্য সৃষ্টি ভিশন প্রযোজিত এ ছবিতে আরো অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, রাইসুল ইসলাম আসাদ, দিলারা জামান, মামুনুর রশীদ, ওয়াহিদা মল্লিক জলি, আফরোজা বানু, অরুনা বিশ্বাস, তানভীর হোসেন প্রবাল, আগুন সহ আরো অনেকে। 

গত ১৭ জুন সেন্সর সনদপত্র পাবার পরপরই নির্ধারিত হয়, আসছে ১৩ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘মায়াবতী’। ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এ ছবির গল্প গড়ে উঠেছে ‘ওমেন ট্র্যাফিকিং’-এর মত বিষয়কে ঘিরে। সারাদেশে এ ছবিটি পরিবেশনার দায়িত্ব নিয়েছে জাজ মাল্টিমিডিয়া।  

ডেইলি বাংলাদেশ/এনএ/আরএ