মাহীর বাড়িতে গুলি, নৌকার নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১১ শাওয়াল ১৪৪০

মাহীর বাড়িতে গুলি, নৌকার নির্বাচনী ক্যাম্পে ভাঙচুর

মুন্সিগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২৩:০৬ ১৯ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৫:১৮ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মুন্সীগঞ্জ শ্রীনগর উপজেলার মজিদপুর দয়াহাটা গ্রামে মুন্সীগঞ্জ-১ আসনে মহাজোট প্রার্থী ও বিকল্পধারা বাংলাদেশ এর সিনিয়র যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীর পৈত্রিক বাড়িতে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।

এছাড়া উপজেলার আটপাড়া গ্রামের নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করার অভিযোগও পাওয়া গেছে।

বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।
 
গুলিবর্ষণ এবং ভাঙচুরের খবর পেয়ে এরইমধ্যে শ্রীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও আলামত সংগ্রহ করেছে বলে জানা গেছে।
 
মাহী বি চৌধুরীর বাড়িতে হামলার সত্যতা নিশ্চিত করেছেন শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী। 

তিনি জানান, মাহী বি চৌধুরীর বাড়ির পেছন দিক থেকে দুর্বৃত্তরা গুলি করেছে। এতে জানালার একটি কাঁচ ভেঙে যায়। ঘটনার সময় মাহী বা তার পরিবারের কেউ বাড়িতে ছিলেন না। তারা পার্শ্ববর্তী বাঘড়া ইউনিয়নে নির্বাচনী কাজে গিয়েছিল। প্রাথমিকভাবে আমরা এক রাউন্ড গুলির ধারণা করছি।

মহাজোট প্রার্থীর ব্যক্তিগত সহকারী আব্দুল্লাহ আল মামুন বলেন, মাহী বি চৌধুরীর বাড়িতে পরপর ৪ থেকে ৫ রাউন্ড গুলিবর্ষণ করা হয়েছে। এছাড়া আটপাড়া গ্রামের নৌকা প্রতীকের নির্বাচনী ক্যাম্পও ভাঙচুর করা হয়েছে। পূর্ব পরিকল্পনা নিয়েই এসব করা হয়েছে। বিএনপি প্রার্থী শাহ মোয়াজ্জেম হোসেনের কর্মী সমর্থকরা এসব ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারেন। আতঙ্ক সৃষ্টি করতেই এসব হামলা করা হয়েছে বলেও জানান তিনি। 

শ্রীনগর থানার ওসি (তদন্ত) মো. হেলালউদ্দিন জানান, গুলিবর্ষণের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সেখানে পড়ে থাকা কয়েকটি গুলির খোসা আলামত হিসেবে জব্দ করা হয়েছে। এছাড়া ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে তাদের গ্রেফতারে পুলিশ সচেষ্ট রয়েছে বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এসআইএস