মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করলেন মিষ্টি জান্নাত

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭,   ০৫ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করলেন মিষ্টি জান্নাত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:১৫ ২৫ মার্চ ২০২০  

মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করছেন মিষ্টি জান্নাত

মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করছেন মিষ্টি জান্নাত

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে অনেক তারকাই সচেতনামূলক বার্তা দিচ্ছন। সেই জায়গায় ঘরে বসে নেই ঢাকাই ছবির নায়িকা মিষ্টি জান্নাত। বুধবার রাজধানী শাহবাগ ও শ্যামলী এলাকায় সাধারণ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছেন তিনি। 

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কেউ অসুস্থ না হয় সেজন্য নিজ উদ্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। বুধবার সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত প্রায় ২ হাজার মানুষের মধ্যে এসব বিতরণ করেন মিষ্টি জান্নাত। 

এ বিষয়ে তিনি বলেন, বর্তমানে বিশ্বের যে অবস্থা তাতে এখন মানুষের পাশে দাঁড়াতে হবে। আমি নায়িকা, চলচ্চিত্রে কাজ করি, সাধারণ মানুষকে বিনোদন দেই। যাদের জন্য সারা বছর কাজ করি, তারা আজ সমস্যায় পড়েছে সুতরাং তাদের পাশে দাঁড়াতেই হবে।

মিষ্টি জান্নাত অভিনয়ের পাশাপাশি একজন ডাক্তার। শিকদার মেডিকেল কলেজে থেকে গত বছর দন্ত চিকিৎসক হিসেবে পাশ করেন তিনি। 
ইচ্ছে আছে, দেশের পরিস্থিতি বুঝে আমি রোগীদের জন্য চিকিৎসা সেবায় যুক্ত হবো। এরই মধ্যে কয়েকটি হাসপাতালের সঙ্গে কথা হয়েছে-যোগ করে বলেন এই নায়িকা। 

শাহাদাৎ হোসেন লিটন পরিচালিত লাভ স্টেশন চলচ্চিত্রের মাধ্যমে মিষ্টির অভিষেক হয়। তার অভিনীত অন্যান্য চলচ্চিত্রগুলো হল চিনি বিবি, তুই আমার, আমি নেতা হবো। ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় চলচ্চিত্র তুই আমার রানি দিয়ে তিনি প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেন। এছাড়া তিনি ভোজপুরি চলচ্চিত্র রংবাজ খিলাড়িতে অভিনয় করছেন তিনি।

এছাড়াও বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে তার। এরমধ্যে রয়েছে  ফ্যাশন হাউস ও রেস্টুরেন্ট। দেশের চলমান পরিস্থিতির কথা বিবেচনা করে সেখানকার কর্মরত কর্মচারীদের আগ্রিম বেতন দিয়ে ছুটি দিয়েছেন এবং নিজ বাড়ি থেকে বের হতে নিষেধ করেছেন।

ডেইলি বাংলাদেশ/এনএ