মাশরাফীর বিপক্ষে সাকিবের লড়াকু সংগ্রহ

ঢাকা, রোববার   ১৬ জুন ২০১৯,   আষাঢ় ৪ ১৪২৬,   ১১ শাওয়াল ১৪৪০

মাশরাফীর বিপক্ষে সাকিবের লড়াকু সংগ্রহ

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:৫৩ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:০০ ১১ জানুয়ারি ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের আজকের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স ও গত আসরের রানার্সআপ ঢাকা ডাইনামাইটস। টস জিতে সাকিবের ঢাকাকে ব্যাটিংয়ে পাঠায় রাইডার্স অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা। প্রথমে ব্যাট করতে নেমে ১৮৩ রানের লড়াকু সংগ্রহ করেছে সাকিবের ঢাকা ডাইনামাইটস। মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে খেলাটি শুরু হয়েছে দুপুর ২টায়।

শুক্রবার ঢাকার হয়ে ওপেনিংয়ে আসেন হযরতুল্লাহ জাযাই ও সুনিল নারাইন। বরবর ভালো খেলা জাযাই আজ বুঝি জমে গেলেন। দ্বিতীয় ওভারে সোহাগ গাজীর প্রথম বলেই বোল্ড আউট হলেন জাযাই(১)। এরপরের ওভারে মাশরাফীর চতুর্থ বল ক্যাঁচ তুলে দিলেন সুনিল নারাইন। নারাইনের বিধি বাম। ক্যাঁচটি লুফে নিলেন রাবি বোপারা। দলীয় ১৯ রানে ফিরে যান এই ব্যাটসম্যান।

এরপর আবারো সোহাগ গাজীতে ফিরল রনি তালুকদার(১৮)। সোহাগ গাজীর বলে বল তুলে মারনে রনি। আর তা খুব অসাধারন ভাবে লুফে নেয় বেনি হওেল। সাকিব ও মিজানুর রহমান এগোচ্ছিল ঢাকা। কিন্তু বাঁধ সাধল বেনি হওেল। এলবিতে ফেরালেন মিজানুর রহমানকে(১৫)। এরপর শুরু হয় পোলার্ড ঝড়। ২৬ বলে ৬২ রানের ইনিংস খেলেন এই ক্যারাবীয়ান।

বেনি হওেলের বলে মেহেদি মারুফের হাতে বলে তুলে দেন এই ব্যাটসম্যান। এরপরেই ফেরেন সাকিব(৩৬)। ফারহাদ রেজার বলে মোহাম্মদ মিথুনের হাতে ক্যাঁচ তুলে দেন অধিনায়ক।ধারাবাহিকতায় ১৩ বলে ২৩ রানের ইনিংস খেলেন আন্দ্রে রাসেল। শফিউলের বলে ফেরেন তিনি। এরপর শুভাগত হোমকেও ফেরান শফিউল। আর কোন উইকেট ছাড়াই ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে লড়াকু ১৮৩ রানের সংগ্রহ করে ঢাকা ডাইনামাইটস।

রংপুর রাইডার্স : মাশরাফী বিন মোর্ত্তজা(অধিনায়ক), মোহাম্মদ মিথুন, মেহেদী মারুফ, সোহাগ গাজী, ফরহাদ রেজা, নাজমুল হাসান অপু, শফিউল ইসলাম, রভি বোপারা, ক্রিস গেইল, রুশো, হওেল।

ঢাকা ডাইনামাইটস :  হজরতউল্লাহ জাজাই , সুনিল নারাইন,রুবেল হোসেন, শুভাগত হোম, রনি তালুকদার, মিজানুর রহমান, আল ইসলাম আলিস,আন্দ্রে রাসেল, কাইরন পোলার্ড, নুরুল হাসান, সাকিব আল হাসান(অধিনায়ক)।

ডেইলি বাংলাদেশ/আরএস