Alexa মাশরাফি হিরের টুকরা: শেখ হাসিনা

ঢাকা, শনিবার   ২১ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

মাশরাফি হিরের টুকরা: শেখ হাসিনা

নড়াইল প্রতিনিধি

 প্রকাশিত: ১৫:৩৩ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:২৪ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, মাশরাফি একটা হিরের টুকরা। হিরের টুকরাকেই আমি আপনাদের (নড়াইল জেলা) উপহার দিলাম। 

বৃহস্পতিবার দুপুরে লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে নড়াইল-১ ও ২ আসনের নির্বাচনী জনসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, বিএনপি-জামায়াত আওয়ামী লীগের ব্যাচ পরে কেন্দ্রে গিয়ে যে কোনো ঘটনা ঘটাতে পারে। সে জন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি আরো বলেন, আমি নড়াইলের দুটি আসনের এমপি ছিলাম। নড়াইলের দুটি আসন আমার। নড়াইলও আমার জেলা। গোপালগঞ্জের উন্নয়ন যা আছে সব আপনাদের দিয়ে দিলাম। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রীর সঙ্গে মাশরাফিও যোগ দেন এবং তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন। 

নড়াইল আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, নড়াইল-১ আসনের এমপি কবিরুল হক মুক্তি, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট এসএম ফজলুর রহমান জিন্নাহ, অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, সিকদার আজাদ রহমান, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ্বাস, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. গোলাম নবী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্তী, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিকদার আব্দুল হান্নান রুনু প্রমুখ।

জনসভায় জেলার বিভিন্ন এলাকা থেকে কয়েক হাজার নেতাকর্মীরা অংশ নেয়।

ডেইলি বাংলাদশে/এমআর/আরএইচ