মাশরাফি-সাকিবের মাথায় প্রধানমন্ত্রীর হাত

ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০,   আষাঢ় ২৩ ১৪২৭,   ১৫ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

মাশরাফি-সাকিবের মাথায় প্রধানমন্ত্রীর হাত

 প্রকাশিত: ১৯:২১ ২৩ মার্চ ২০১৮  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রীর ক্রিকেটপ্রেমের কথা সবারই জানা। টাইগারদের সব সময় খোঁজ-খবর রাখেন নিজেই। শুধু খোঁজ-খবর রাখেন বললে ভুল হবে, অনেকবারই প্রধানমন্ত্রীর স্নেহ-ভালোবাসায় সিক্ত হয়েছেন মাশরাফি-সাকিবরা। আরো একবার এমন এক দৃশ্য দেখা গেল স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশের উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে। মাতৃস্নেহে বাংলাদেশ দলের দুই অধিনায়কের মাথায় হাত বুলিয়ে দিলেন বঙ্গবন্ধু-কন্যা।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন বাংলাদেশ ক্রিকেটের উন্নতির দুই চালিকাশক্তি-ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা এবং টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব। এ সময় মাশরাফি ও সাকিবের মাথায় আলাদাভাবে হাত বুলিয়ে দিতে দেখা যায় বঙ্গবন্ধু-কন্যাকে। তিনি তাদের সাহস দিয়ে বলেন, একবার হেরেছো, আবার ভালো করবে।

সম্প্রতি নিদাহাস ট্রফির ফাইনালে দুর্দান্ত ক্রিকেট উপহার দিয়েও ভারতের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় বাংলাদেশের। সেটা নিয়ে মন খারাপ না করতেই মাশরাফি-সাকিবদের অনুপ্রাণিত করেছেন প্রধানমন্ত্রী।

সংবর্ধনা অনুষ্ঠানে মাশরাফি-সাকিব ছাড়াও এসএ গেমসের স্বর্ণজয়ী মাবিয়া আক্তার সীমান্ত ও সাফ অনূর্ধ্ব-১৫ মহিলা দলের অধিনায়ক মারিয়া মান্ডা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে