রোহিঙ্গা
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস
শিরোনাম:
ঢাবির ভর্তি পরীক্ষায় জালিয়াতির দায়ে আটক ১২ আওয়ামী লীগের প্রস্তাব জনমতের বিপরীত: রিজভী শেরপুরের নকলা উপজেলার চেয়ারম্যান ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মনির চৌধুরীর ঝুলন্ত লাশ উদ্ধার চার বিভাগে অতি‍ভারী বর্ষণের সম্ভাবনা, সমুদ্রবন্দর সমূহে সতর্কতা সংকেত চট্টগ্রামে মাদক সম্রাট ফারুক র‍্যাবের সাথে `বন্দুকযুদ্ধে` নিহত; ইয়াবা, ফেনসিডিল ও অস্ত্র উদ্ধার নাইজেরিয়ায় বোকো হারামের হামলায় ৩ সেনা সদস্য নিহত আজ ১২তম জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস...

মালয়েশিয়ায় পতিতাবৃত্তির অভিযোগে বাংলাদেশি তরুণীর জরিমানা

প্রকাশিত: ১৪:৩৮, ১১ অক্টোবর ২০১৭

২৪৭ বার পঠিত

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পতিতাবৃত্তির অভিযোগে বাংলাদেশি এক তরুণীকে ১৫০০ রিংগিত জরিমানা, অনাদায়ে তিন মাসের কারাবাসের আদেশ দিয়েছেন মালয়েশিয়ার ম্যাজিস্ট্রেট কোর্ট। ওই তরুণীর বিরুদ্ধে অভিযোগ, তিনি পুলিশবাহিনীর এক সদস্যকে যৌনসেবা অফার করেছিলেন।

মারুফা আখতার (২৫) নামের ওই বাংলাদেশি তরুণী অভিযোগ স্বীকার করার পরই ম্যাজিস্ট্রেট মাহিউদ্দিন মোহাম্মদ সোম এই অর্থদণ্ডের হুকুম দেন।

কুয়ালালামপুরের ডাং ওয়াংগির জালান, গত ৩ অক্টোবর রাত দেড়টার সময় চাংকাত বুকিত বিনতাংয়ের মোভিডা নাইট ক্লাবের ফাইভ-ফুট এ সার্জেন্ট থুরাইসিঙ্গামকে ওই কুপ্রস্তাব দেন মারুফা।

সোশ্যাল ভিজিট ভিসার অপব্যবহার করে পতিতাবৃত্তিতে যুক্ত হওয়ার অভিযোগ আনা হয়েছে মারুফার বিরুদ্ধে। মারুফা তার বিরুদ্ধে আনা এই অভিযোগটিও স্বীকার করে নিয়েছেন। এ অভিযোগে ম্যাজিস্ট্রেট তাকে আরও ৫০০ রিংগিত অর্থদণ্ড; অনাদায়ে আরও এক মাসের হাজতবাসের শাস্তি দেন।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ

Share With Friends!

প্রবাস বন্ধু বিভাগের পাঠকপ্রিয় খবর