Alexa মালাইকার সঙ্গে সম্পর্ক অর্জুনের, বিদেশিনীতে মগ্ন আরবাজ

ঢাকা, মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

মালাইকার সঙ্গে সম্পর্ক অর্জুনের, বিদেশিনীতে মগ্ন আরবাজ

 প্রকাশিত: ১৪:২৪ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৪:২৪ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

আরবাজ খানের সঙ্গে ২০১৭ সালের মে মাসে বিচ্ছেদ হয়ে যায় মালাইকা অরোরা। শোনা যায়, অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার সম্পর্কের জন্যই নাকি আরবাজ খানের সঙ্গে তার বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু, মালাইকা বার বার সেই সম্পর্কের কথা অস্বীকার করেছেন। তিনি দাবি করেন, অর্জুন তার ভাল বন্ধু।

কিন্তু, মানুষ সেই সম্পর্ককে অন্যরকমভাবে নিচ্ছেন। যা নিয়ে এক সময় সরগরম হয়ে ওঠে শোবিজ। সেই রেশ কাটতে না কাটতেই এবার ল্যাকমে ফ্যাশন উইক-এ আবার একসঙ্গে দেখা গেল মালাইকা এবং অর্জুনকে। যা থেকে ফের গুঞ্জন শুরু হয়েছে তাদের গোপন সম্পর্ক নিয়ে।

সম্প্রতি ল্যাকমে ফ্যাশন উইকে ডিজাইনার কুণাল রাওয়ালের জন্য গলা ফাটাতে দেখা যায় অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে। এরপর থেকেই শুরু হয় নতুন গুঞ্জন। 

শোনা যায়, অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা নাকি নিজেদের সম্পর্ককে এবার নতুন নাম দিতে চাইছেন। অর্থাৎ, অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক রয়েছে, এবার কি মালাইকা অফিসিয়ালি সেই কথা জানাতে চাইছেন? এ বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে খান বাড়ি অনেক আগে থেকেই আপত্তি জানায়। বিশেষ করে সালমান খান। আরবাজ খানের সঙ্গে মালাইকা যাতে কোনোভাবেই সম্পর্কে ছেদ না টানেন, তার জন্য উদ্যোগীও হয়ে ওঠেন বলিউড ‘ভাইজান’। 
কিন্তু, শেষ পর্যন্ত ভেঙেই যায় আরবাজ, মালাইকার সম্পর্ক। ২০১৭ সালের মে মাসে অফিসিয়ালি বিচ্ছেদ হয়ে যায় আরবাজ, মালাইকার।

তবে মালাইকার সঙ্গে সম্পর্ক রাখলে সালমানের কোপে পড়বেন অর্জুন কাপুর। পাশাপাশি এই সম্পর্ক তার ক্যারিয়ারের ক্ষতি করবে বলে ছেলেকে অনেক আগেই সতর্ক করেছিলেন বাবা বনি কাপুর। 

বাবার কথা শুনে নাকি মালাইকার সঙ্গে সম্পর্কে ছেদ টানেন অর্জুন। কিন্তু, বেশ কিছুদিন পর ফের অর্জুন, মালাইকাকে একসঙ্গে দেখার পর থেকেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

এদিকে মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর এবার জর্জিয়া এন্দ্রিয়ানি নামে এক বিদেশিনীর সঙ্গে নাকি ডেট করছেন আরবাজ খান। শুধু তাই নয়, জর্জিয়ার সঙ্গে আরবাজের বিয়ে নিয়ে খান বাড়িও ইতোমধ্যেই সবুজ সঙ্কেত দিয়েছে। 

এদিকে, শিগগিরই জর্জিয়ার সঙ্গে আরবাজ খান গাঁটছড়া বাঁধতে পারেন বলেও শোনা যাচ্ছে। সম্প্রতি ছেলে আরহান খান এবং প্রিয় বন্ধু অমৃতা অরোরাকে (মালাইকার বোন) নিয়ে জর্জিয়ার সঙ্গে ডিনার ডেটেও বের হন আরবাজ খান।

যদিও, আরবাজ খান এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। খান বাড়ির পক্ষ থেকেও এই সম্পর্কের বিষয়ে মুখে টু শব্দ করা হয়নি। তবে খান বাড়ির পক্ষ থেকে সবুজ সঙ্কেত দেওয়াতেই জর্জিয়ার সঙ্গে সম্পর্কের রথ আরবাজ এগিয়ে নিয়ে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস