Alexa মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু কাল

ঢাকা, বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু কাল

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০১ ৯ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন আয়োজনে ৯টি ডিসিপ্লিনে ১৭ টি ইভেন্ট নিয়ে আগামীকাল থেকে শুরু হচ্ছে ‘মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০১৯। সব’কটি ডিসিপ্লিনের খেলা বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। ১০ দিনের এ কার্নিভালের পৃষ্ঠপোষকতায় রয়েছে ওয়ালটন গ্রুপ। 

বুধবার এ উপলক্ষে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর (সিইও গেমস অ্যান্ড স্পোর্টস) ইকবাল বিন আনোয়ার ডন।

বিএসপিএ এর সহ-সভাপতি পরাগ আরমান, কার্নিভাল পরিচালনা কমিটির সভাপতি কাজী শহিদুল আলম ও সদস্য সচিব মুজিবুর রহমান। সংবাদ সম্মেলন পরিচালনা করেন বিএসপিএ-এর সাধারণ সম্পাদক সুদিপ্ত আহমদ আনন্দ।

গত বছরের কার্নিভাল থেকে এবারের আয়োজনে আরো দুইটি নতুন ডিসিপ্লিন- ম্যারাথন এবং বিএসপিএ সদস্যদের সন্তানদের সাঁতার) যুক্ত হয়েছে। অন্যান্য ডিসিপ্লিন গুলো হলো -ক্যারম, টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, সাঁতার, শট পুট, শুটিং এবং আরচ্যারী।

৯ ডিসিপ্লিনের রেটিং পয়েন্টের ভিত্তিতে কার্নিভালের সেরা ক্রীড়াবিদকে আব্দুল মান্নান লাড্ডু(বিএসপিএ স্পোর্টসম্যান অব দ্য ইয়ার-২০১৯) ট্রফি দেয়া হবে। সঙ্গে থাকবে ৫০০০ টাকার প্রাইজমানি। সেরা দুইজন রানার্সআপ ও পাবেন স্বীকৃতি। এছাড়া প্রতি ডিসিপ্লিনের বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কারের ব্যবস্থা থাকবে।

বৃহস্পতিবার সকাল ১১টায় পল্টনের আইভি রহমান সুইমিংপুলে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০১৯ এর উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর (সিইও গেমস অ্যান্ড স্পোর্টস) ইকবাল বিন আনোয়ার ডন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে