দীপিকার বিয়ে নিয়ে অনিশ্চয়তা!

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

দীপিকার বিয়ে নিয়ে অনিশ্চয়তা!

 প্রকাশিত: ০৯:১০ ৯ নভেম্বর ২০১৮   আপডেট: ০৯:১০ ৯ নভেম্বর ২০১৮

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের বিয়ে আগামী ১৪ এবং ১৫ নভেম্বর। এই মুহূর্তে দুই পরিবারেই চলছে তুমুল ব্যস্ততা। কিন্তু হঠাৎই অনিশ্চয়তা তৈরি হয়েছে বিয়ের জায়গা নিয়ে। 

কেন এই অনিশ্চয়তা? জানা গিয়েছিল, ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছিলেন এই জুটি। কিন্তু ইতালির বেশ কিছু এলাকা এই মুহূর্তে ভয়ঙ্কর প্রাকৃতিক দুর্যোগের সম্মুখীন। বন্যায় ভেসে গিয়েছে বহু এলাকা। আর এমন পরিস্থিতিতে সে দেশে রণবীর-দীপিকার বিয়ে হবে কিনা, তা নিয়ে তৈরি হয়েছে আশঙ্কা।

বিয়ের বাকি সাতদিন। গায়ে হলুদ পর্বও মিটেছে ভালভাবে। কিন্তু বিয়ে আদৌ কোথায় হবে, তা নিয়ে এই মুহূর্তে দুশ্চিন্তায় রণবীর-দীপিকার পরিবার। ইতালিতে প্রবল বন্যা এবং ঝড়ে বিপর্যস্ত জনজীবন। ভেনিসের দর্শনীয় স্থানের প্রায় ৭৫ শতাংশ জলের তলায়। আগামী রবিবার পর্যন্ত বৃষ্টি চলবে বলে জানিয়েছে সে দেশের আবহাওয়া দফতর। 

ইতালির লেক কেমোর আগামী ১০ দিনের আবহাওয়ার পূর্বাভাস

তারপর বৃষ্টি কমলেও মেঘে ভরা থাকবে আকাশ। ১৫ তারিখের পর আকাশ পরিষ্কার হবে বলে জানিয়েছে সে দেশের হাওয়া অফিস। ফলে ইতালির বড় অংশের স্বাভাবিক ছন্দে ফিরতে এখনো বেশ কিছুটা সময় লাগবে বলেই মনে করা হচ্ছে।

সাধারণত অক্টোবর-নভেম্বর মাসে ইতালিতে সবচেয়ে বেশি ভ্রমণার্থীর ভিড় হয়। এ বছর প্রাকৃতিক দুর্যোগের কারণে মার খাচ্ছে সেই ব্যবসাও। এই পরিস্থিতিতে আত্মীয়-বন্ধুদের নিয়ে গিয়ে ইতালিতে কতটা সুষ্ঠভাবে বিয়ের অনুষ্ঠান করতে পারবেন দীপিকা-রণবীর, প্রশ্ন উঠছে তা নিয়েও।

ইতালির লেক কোমোর আগামী কয়েকদিনের আবহাওয়ার পূর্বাভাস।

তবে এখনো পর্যন্ত দীপিকা-রণবীরের পক্ষ থেকে বিয়ের জায়গা নিয়ে কোনো মন্তব্য করা হয়নি। ফলে আদৌ কোথায় তাদের বিয়ের অনুষ্ঠান হবে, তা নিয়ে সংশয় থাকছে বলি মহলে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics