মারমেইড বিচ রিসোর্টে ৫০ শতাংশ ছাড়, খাওয়া ফ্রি

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১৪ শাওয়াল ১৪৪০

মারমেইড বিচ রিসোর্টে ৫০ শতাংশ ছাড়, খাওয়া ফ্রি

ভ্রমণ প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০১ ১৭ মে ২০১৯  

মারমেইড বিচ রিসোর্ট

মারমেইড বিচ রিসোর্ট

সাগরে সূর্যাস্ত দেখা, সবুজ গাছ-গাছালিতে সাজানো বাগানের চোখজুড়ানো সৌন্দর্য উপভোগ, প্রকৃতির আলোছায়ার মাঝে মজাদার সামুদ্রিক খাবারের স্বাদ নেওয়া, পুলে সময় কাটানো— আধুনিকতা ও প্রকৃতির এমন সম্মিলন মেলে কক্সবাজারের পরিবেশবান্ধব মারমেইড বিচ রিসোর্টে। প্রিয়জনকে নিয়ে সেখানে বাঁশ-কাঠের তৈরি বাংলোতে থাকতে চাইলে এখনই জুতসই সময়! কারণ পুরো রমজানে এখানে দুজনের থাকার খরচে পাওয়া যাবে ৫০ শতাংশ ছাড়। সঙ্গে থাকছে বুফে ইফতার।

রিসোর্টটিকে বাইরে স্রেফ কুটিরের মতো দেখালেও ভেতরে রয়েছে আধুনিক সব সুযোগ-সুবিধা মজুদ। স্নানঘরটায় ঢুকলে মুহূর্তেই মন ভালো হয়ে যায়। প্লাস্টিকের বোতলে ভর্তি বাজারি শ্যাম্পুর বদলে কাচের পাত্রে ভেষজ উপায়ে বানানো শ্যাম্পু। সেটা আবার সবুজ গাছের পাতা দিয়ে কায়দা করে ঢাকা। দুই পাশে দুটো কাঠগোলাপ ফুল গুঁজে দেয়া। সাবান, শ্যাম্পু রাখা হয়েছে নারিকেলের লম্বা একটা খোলের মধ্যে। পরিবেশের জন্য ক্ষতিকর এমন সব জিনিস যথাসম্ভব কম ব্যবহার করা হয়েছে। ইয়োগা সেন্টার, স্পা, নৌকা ভ্রমণ, সম্মেলন কক্ষ, প্রেক্ষাগৃহ সবকিছুরই এখন ব্যবস্থা আছে এ পরিবেশবান্ধব অবকাশ যাপন কেন্দ্রে।

মারমেইড বিচ রিসোর্ট

ছাড়ের সুযোগ থাকছে রমজান মাস পর্যন্ত। ৫০ শতাংশ ছাড় দিয়ে কাপলদের জন্য বিচ বাংলোর ভাড়া প্রতি রাত ৭ হাজার ৫৯০ টাকা, বিচ ভিলা প্রতি রাত ১০ হাজার ৮২ টাকা, মারমেইড স্যুটস ১০ হাজার ১২০ টাকা, পুল স্যুটস ১৬ হাজার ৪৪৫ টাকা। ফ্যামিলি বিচ ভিলাস (দুটি শোবার ঘর) প্রতি রাত ১৫ হাজার ৮১৩ টাকা। এতে চার জন থাকা যাবে। কাপলদের জন্য বিচ ভিলাসের প্রতি রাতের ভাড়া ২২ হাজার ৭৭০ টাকা। এতে একটি শোবার ঘর ছাড়াও আছে লিভিং রুম ও জাকুজ্জি। রুম ভাড়ায় ১০ শতাংশ সার্ভিস চার্জ ও ১৫ শতাংশ ভ্যাট যুক্ত।

কক্সবাজারের কলাতলী থেকে সিএনজি চালিত অটোরিকশা চেপে করে যেতে পারেন পেঁচার দ্বীপে। ভাড়া নিবে প্রায় ২০০ টাকা। এছাড়া কক্সবাজার এয়ারপোর্ট থেকে সিএনজি নিয়ে সরাসরি চলে যাওয়া যায় মারমেইড বিচ রিসোর্টে। সময় লাগবে মাত্র ২০ মিনিট।

ডেইলি বাংলাদেশ/এনকে