Alexa মান-অভিমান ভুলে একসঙ্গে ন্যান্সি-জায়েদ!

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

মান-অভিমান ভুলে একসঙ্গে ন্যান্সি-জায়েদ!

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৩:৫৩ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৪:২০ ১২ জানুয়ারি ২০১৯

ন্যান্সি-নাজিমুজ্জামান জায়েদ দম্পতি

ন্যান্সি-নাজিমুজ্জামান জায়েদ দম্পতি

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গায়িকা ন্যান্সি ২০০৬ সালে ভালবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। এরপর ২০১২ সালের ২৪ মে ছয় বছরের সংসার জীবনের ইতি টানেন এই কণ্ঠশিল্পী। সে ঘরে রয়েছে কন্যা সন্তান রোদেলা। বিচ্ছেদের পর মাত্র ১০ মাস পর ২০১৩ সালের ৪ মার্চ আবারো বিয়ে করেন ন্যান্সি। স্বামী নাজিমুজ্জামান জায়েদ ময়মনসিংহ পৌরসভায় চাকরি করেন, সঙ্গে ব্যবসাও। এ সংসারেও রয়েছে কন্যা সন্তান নায়লা।

নতুন বছর শুরুতেই শোবিজের বাতাসে ভেসে আসছে ন্যান্সির দ্বিতীয় সংসারের ভাঙনের সুর। গত দুই মাস নাকি তারা আলাদা থেকেছেন। খবরটি সত্যি হলেও তাদের ভুল বুঝাবুঝির বরফ এবার গলেছে। আবারো একসঙ্গে থাকছেন ন্যান্সি-নাজিমুজ্জামান জায়েদ দম্পতি।

তাদের এক হওয়া প্রসঙ্গে ন্যান্সি বলেন, আমি আর জায়েদ সবসময়ই এক ছিলাম। দু’জনের প্রতি দু’জনার ভালোবাসায় কখনোই কমতি ছিল না। জায়েদ ভালো মানুষ। এজন্য তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি। সে করে না। সে রাগের কথা বললেও রাগ করে না। এটাও তার প্রতি আমার অভিমানের আরেকটা কারণ। যাই হোক, অভিমানের পালা শেষ। অতঃপর আমরা সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।

ন্যান্সি-জায়েদের সংসার জীবন ছয় বছরেরও বেশি সময় অতিক্রম করেছে। এর আগে তাদের সাংসারিক দ্বন্দ্বের কথা শোনা যায়নি। কিছুদিন আগে ন্যান্সির জন্মদিনেও জায়েদ তাকে ২৫ লাখ টাকা (৫ শতাংশ) মূল্যের জমি উপহার দেন। 

ডেইলি বাংলাদেশ/এনএ/এসআইএস