মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ২
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118788 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০,   শ্রাবণ ২২ ১৪২৭,   ১৫ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মানিকগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ২

মানিকগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪০ ১২ জুলাই ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মানিকগঞ্জের সদরের বাংলাদেশ হাটে বৃহস্পতিবার রাতে প্রতিপক্ষের হামলায় দুইজন আহত হয়েছেন।

আহতরা হলেন- জেলা সদরের গড়াপাড়া ইউপির উত্তর উথলী গ্রামের আবুল হাসান ও তার চাচাতো ভাই হাফিজুর রহমান।

আহত হাসানের বড় ভাই হুমায়ুন বাশার বলেন, ২০০৩ সালে বাবার মৃত্যুর পর ২০০৫ সালে বাংলাদেশ হাটে পৈত্রিক জায়গায় একটি মার্কেট নির্মাণ করি। বাবার নামে ‘বাশার মার্কেট’ করা মার্কেটে মোট ১০টি দোকান আছে। বৃহস্পতিবার সকাল থেকে ছোট ভাই হাসান মার্কেটের সামনে বারান্দায় কাজ করছিলো।

তিনি আরো বলেন, সন্ধ্যার সময় স্থানীয় মধ্যখালপাদোয়া গ্রামের সোনা মিয়ার ছেলে উজ্জ্বল হাসানকে কাজ বন্ধ করতে বলে। পৈত্রিক যায়গায় কাজ করতে নিষেধ করায় হাসানের সঙ্গে উজ্জ্বলের কথা কাটাকাটি হয়। এতে উজ্জ্বল ক্ষিপ্ত হয়ে ২০ থেকে ২৫ মিনিট পর মেহেদী হাসান সম্রাট,পলাশসহ ৩০ যুবক লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে হাসানের ওপর হামলা চালায়।  হাসান ভয়ে সে ঘরের ভেতর আশ্রয় নেলে হামলাকারীরা তাকে ঘর থেকে বের করে বেধড়ক মারতে থাকে। এতে তার মাথা ও একটি হাত মারাত্বক জখম হয়। হামলাকারীদের হাত থেকে হাসানকে বাঁচাতে চাচাতো ভাই হাফিজুর রহমান এগিয়ে এলে তাকেও বেধড়ক পিটুনি দেয় তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

মানিকগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) হানিফ সরকার বলেন, উজ্জ্বলের সঙ্গে  মার্কেটের মালিক হাসানের কথাকাটি হয়। এর জেরে উজ্জ্বল লোকজন নিয়ে হাসানের ওপর হামলা চালায়। এতে হাসানসহ দুইজন আহত হন। খবর পেয়ে আহতদের দেখতে গিয়েছি।  এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ