মানিকগঞ্জে পরেশ মালাকারের স্মরণসভা

.ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০১৯,   বৈশাখ ১১ ১৪২৬,   ১৮ শা'বান ১৪৪০

মানিকগঞ্জে পরেশ মালাকারের স্মরণসভা

মানিকগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২১:২৩ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ২১:২৩ ৮ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মানিকগঞ্জের বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও ক্রিকেট কোচ প্রয়াত পরেশ মালাকারের স্মরণসভা হয়েছে। শনিবার দুপুরে জেলা শহরের স্যাক মিলনায়তনে ক্রীড়া অনুরাগী ও ক্রীড়া সংগঠকরা এ স্মরণসভার আয়োজন করে।

জেলা আম্পায়ার্স অ্যসোসিয়েশনের সভাপতি ও প্রাক্তন ক্রিকেটার অ্যাডভোকেট দীপক কুমার ঘোষের সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন মানিকগঞ্জ পৌরসভার মেয়র ও প্রাক্তন ক্রিকেটার গাজী কামরুল হুদা সেলিম, ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাখাওয়াত হোসাইন খান, প্রাক্তন খেলোয়াড় বিকাশ মণ্ডল, মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট সাব-কমিটির আহ্বায়ক গোলাম ছারোয়ার ছানু, মানিকগঞ্জ পৌরসভার কাউন্সিলার ও সোনালী অতীত ক্লাবের সাধারণ সম্পাদক রতন মজুমদার, মানিকগঞ্জ প্রেসক্লাবের প্রাক্তন সাধারণ সম্পাদক ও মুকুল ফৌজের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম বিশ্বাস, বেসরকারি উন্নয়ন সংস্থা-বারসিকের সহযোগী কর্মসূচি ব্যবস্থাপক বিমল রায়, বন্ধু একাদশের যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ ইকবাল বাদল।

খাজা রহমত আলী কলেজের প্রভাষক ও বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব বাসুদেব সাহার পরিচালনায় এ স্মরণসভায়  শোকপ্রস্তাব পাঠ করেন মানিকগঞ্জ প্রেস ক্লাবের সহসহাসভাপতি ও খান বাহাদুর আওলাদ হোসেন খান কলেজের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাইফুদ্দিন আহাম্মেদ নান্নু। 

স্মরণসভায় উপস্থিত ছিলেন প্রয়াতের স্ত্রী পাপড়ী মালাকার ও কনিষ্ঠ মেয়ে আনিকি মালাকার পপ।

চলতি বছরের ১০ অক্টোরবর ৫৮ বছর বয়সে তিনি মারা যান।

ডেইলি বাংলাদেশ/জেএইচ