মাধুরীর সঙ্গে ঋত্বিকের নাচের ভিডিও ভাইরাল
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118906 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মাধুরীর সঙ্গে ঋত্বিকের নাচের ভিডিও ভাইরাল

নিউজ ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০৫ ১২ জুলাই ২০১৯  

ফাইল ছবি

ফাইল ছবি

নিজের ‘স্ক্রিন আইডল’-মাধুরী দীক্ষিতের সঙ্গে রিয়েলিটি শোতে নাচলেন বলিউডের মাইকেল জ্যাকসন রাকেশ রোশনপুত্র হৃতিক। অনলাইনে ভাইরাল হৃতিক-মাধুরীর নাচের ভিডিও।

‘সুপার থার্টি’ ছবিতে বিহারের অঙ্কের শিক্ষকের ভূমিকায় অভিনয় করছেন হৃতিক রোশন। সিনেমাটি আজ শুক্রবার মুক্তি পাচ্ছে। ওই সিনেমার প্রচারে সম্প্রতি একটি বেসরকারি চ্যানেলের রিয়েলিটি শো-তে হাজির হয়েছিলেন অভিনেতা। শো-তে বিচারকের আসনে রয়েছেন মাধুরী দীক্ষিত। আর মাধুরীকে হাতের কাছে পেয়ে নিজের দীর্ঘদিনের সাধ মেটালেন হৃতিক।

কোয়লা সিনেমার ‘হোশ না খোদে কাহি জোশ মে দেখনে বালা’ গানে মাধুরীর সঙ্গে তাল মেলালেন বলিউডের গ্রিক গড। চারদিকে তখন হাততালির রোল।

নিজের স্বপ্নের তারকাকে কাছে পেয়ে একই মঞ্চে কোমড় দোলাতে পরে হৃতিক রোশন বলেন, ‘এই মুহূর্তটা সারাজীবন সঙ্গে থেকে যাবে।’

মাধুরী অভিনীত ‘কোয়লা’ সিনেমার পরিচালক ছিলেন হৃতিকের বাবা রাকেশ রোশন। সিনেমাতে অভিনয় করেছিলেন শাহরুখ ও মাধুরী দীক্ষিত। ভিলেনের চরিত্রে ছিলেন অমরীশ পুরী। ওই সময় সেই সিনেমাতে বাবাকে সহযোগিতা করেছিলেন হৃতিক রোশন। এমনকি তখন করন-অর্জুনও সিনেমাতে বাবার সহকারীর ভূমিকায় ছিলেন। পরে ‘কহো না প্যার হ্যায়’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন হৃতিক। ওই সিনেমাটিরও পরিচালক ছিলেন রাকেশ। তারপর কেটে গেছে দেড় দশক। বলিউডে নিজেকে প্রমাণ করেছেন হৃতিক। নতুন করে এবার মুক্তি পাচ্ছে তার ‘সুপার থার্টি’। সিনেমাটি এরই মধ্যে সমালোচকদের মন জয় করেছে। অভিনেতা নিজেও বেশ আশাবাদী সিনেমাটি নিয়ে। বক্স অফিসে বেশ ভালোই ব্যবসা করবে এমনটিই অভিমত অনেকের।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/জেএইচ