Alexa মাধুরীর রিমেকে জ্যাকলিন, আইনের পথে ‘বাঘি ২’

ঢাকা, বুধবার   ১৭ জুলাই ২০১৯,   শ্রাবণ ৩ ১৪২৬,   ১৪ জ্বিলকদ ১৪৪০

মাধুরীর রিমেকে জ্যাকলিন, আইনের পথে ‘বাঘি ২’

 প্রকাশিত: ১১:২৮ ২২ মার্চ ২০১৮  

ফাইল ছবি

ফাইল ছবি

কিছুদিন আগেই ইউটিউবে মুক্তি পেয়েছে ‘বাঘি-২’ সিনেমার গানের একটি ভিডিও। তাতে দেখা যায় এই ছবিতে রিমেক করা হয়েছে ‘তেজাব’ সিনেমার জনপ্রিয় গান ‘এক দো তিন’।

কিন্তু জ্যাকলিন ফার্নান্ডেজ অভিনীত এই গানের দৃশ্য দেখে ক্ষুব্ধ ‘তেজাব’ সিনেমার পরিচালক এন. চন্দ্র। মিশ্র প্রতিক্রিয়াও তৈরি হয়েছে জ্যাকলিনকে ঘিরে। মাধুরীর সেই বিখ্যাত নাচের এরকম জঘন্য রিমেক হতে পারে তা এই পরিচালকের ধারণার বাইরে ছিল। সেই কারণেই আইনি পথে হাঁটার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক এন.চন্দ্র।

নৃত্য পারদর্শী মাধুরী সেই গানে সৌন্দর্যের মিষ্টি উপস্থাপনা করেছেন। কিন্তু জ্যাকলিনের এই নৃত্য যেন যৌন আবেদনময় এক শারীরিক কসরত বলে মনে করছেন এন.চন্দ্র। তিনি হতাশ হয়ে বলেছেন, এ যেন সেন্ট্রাল পার্ককে বোটানিক্যাল গার্ডেনে পরিনত করা হয়েছে।

গনেশ আচার্যর কোরিওগ্রাফিতে ‘এক দো তিন’ গানটিকে নতুন করে নির্মাণ করেছেন সন্দীপ শিরোদকার। নতুন এই গানটিতে কন্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল।

গত ১৯মার্চ ইউটিউবে প্রকাশের পর ইতোমধ্যেই গানটি দুইকোটির বেশি ভিউ হয়েছে। আহমেদ খান পরিচালিত ‘বাঘি-২’ ছবিতে অভিনয় করেছেন দিশা পাটনি, টাইগার শ্রফ, মনোজ বাজপেয়ি প্রমুখ। ছবিটি ৩০ মার্চ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস