মাদ্রিদে বিক্রমপুর-মুন্সীগঞ্জ সমিতির মাতৃভাষা দিবস পালন

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

মাদ্রিদে বিক্রমপুর-মুন্সীগঞ্জ সমিতির মাতৃভাষা দিবস পালন

কবির আল মাহমুদ, স্পেন প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:২২ ২৬ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাদ্রিদে বিক্রমপুর- মুন্সীগঞ্জ সমিতির উদ্যোগে পালিত হয়েছে ২১ শে ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

গত শুক্রবার (২১ফেব্রুয়ারি) স্পেনের রাজধানী মাদ্রিদের একটি রেস্টুরেন্টে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়।

বিক্রমপুর- মুন্সীগঞ্জ সমিতি মাদ্রিদ-স্পেনের সিনিয়র সহ-সভাপতি আল আমিন ছামিরুদ্দীনের সভাপতিত্বে ও  সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন- বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভুঁইয়া। এছাড়া আরো বক্তব্য দেন- বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাংগঠনিক সম্পাদক রুবেল সামাদ, প্রচার সম্পাদক আমির হোসেন, ঢাকা জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক এস এম মাসুদুর রহমান এবং ভালিয়েন্তে বাংলার সভাপতি মো. ফজলে ইলাহী প্রমুখ।

অনুষ্ঠান সাংগঠনিক কার্যক্রম পরিচালনা এবং গতিশীল রাখার লক্ষে এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন সাধারণ সম্পাদক পিয়ার হোসেন সৌরভ, সংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসাইন, সহ-সভাপতি শাহ আলম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বকুল খান, অর্থ সম্পাদক মাকসুদ সরদার।  

ডেইলি বাংলাদেশ/এমআরকে