Alexa মাদ্রিদে গোলাপগঞ্জ অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

ঢাকা, বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২৭ ১৪২৬,   ১৪ রবিউস সানি ১৪৪১

মাদ্রিদে গোলাপগঞ্জ অ্যাসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

কবির আল মাহমুদ,স্পেন প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:২৪ ২৪ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

স্পেনে বসবাসরত সিলেটের গোলাপগঞ্জ থানার অভিবাসীদের সমস্যা সমাধানসহ ইতিহাস ঐতিহ্য প্রসার ও মানুষের কল্যাণে কাজ করার প্রত্যয় নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে। 

গত মঙ্গলবার স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েছ সংলগ্ন মেহমান খানা রেস্টুরেন্টে প্রবাসী গোলাপগঞ্জের নেতাদেরকে নিয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন প্রবীণ কমিউনিটি নেতা জসিম উদ্দিন মাস্টার। তরুণ সংগঠক ফয়েজ আহমেদের সঞ্চালনায় আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি আল মামুন। বিশেষ অতিথি ছিলেন গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সাবেক সভাপতি মো. লুৎফুর রহমান, বর্তমান আহ্বায়ক ফয়জুর রহমান (বড় ভাই),হাবীব আলী, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের আসন্ন নির্বাচনে সভাপতি পদ প্রার্থী এনাম উদ্দিন, তরুণ সংগঠক হুমায়ূন কবির রিগ্যান।

আলোচনা সভায় গোলাপগঞ্জ অ্যাসোসিয়েশন নামে একটি সংগঠন প্রতিষ্ঠার লক্ষ্য উদ্দেশ্য তুলে ধরে বক্তব্য দেন তরুণ সংগঠক ও গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের আসন্ন নির্বাচনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী ছানুর মিয়া ছাদ, বেলাল আহমদ, এনাম আলী খান, আব্দুল আজিজ, রনি ইসলাম,আব্দুস শুকুর, ইউসুফ আলী, আব্দুর রউফ,নুরুল ইসলাম, অসাব আলী মো. শাহীন প্রমুখ।

সভায় গোলাপগঞ্জবাসীকে একই ছাদের নীচে এনে পুরো গোলাপগঞ্জবাসীর মধ্যে একটি ঐক্যবদ্ধ প্লার্টফরম তৈরি করে স্পেনে নিজেদের ভাবমূর্তি বাড়াতে একসঙ্গে কাজ করার জন্য জসিম উদ্দিন মাস্টারকে আহ্বায়ক ও ফয়েজ আহমেদকে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সবাইকে নিয়ে একযোগে কাজ করতে শিগগিরই গোলাপগঞ্জ অ্যাসোসিয়েশন ইন স্পেনের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের ও সিদ্ধান্ত হয়।

সভায় গোলাপগঞ্জ অ্যাসোসিয়েশন ইন স্পেনকে আগামী দিনে আরো শক্তিশালী ও উদ্যম নিয়ে কাজ করতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন উপস্থিত নেতারা।

ডেইলি বাংলাদেশ/এমআরকে