মাদক ব্যবসায় বাধা দিয়ে লাশ হলেন যুবক

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

মাদক ব্যবসায় বাধা দিয়ে লাশ হলেন যুবক

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:১৩ ২৯ মে ২০২০  

নিহত জসিম

নিহত জসিম

পিরোজপুরে মাদক ব্যবসায় বাধা দিয়ে লাশ হলেন জসিম নামে এক যুবক। শুক্রবার সকাল সাড়ে ৬টায় পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল। নিহত জসিম পিরোজপুর সদর উপজেলার ভাইজোড়া এলাকার হারুন-অর-রশিদ হাওলাদারের ছেলে।

জসিমের চাচাতো ভাই হাসিবুর রহমান মিল্লাত জানান, গত ১৬ মে রাতে মাদক ব্যবসায় বাধা দেয়ায় ভাইজোড়া এলাকায় তাকেসহ তার চাচাতো ভাই জসিম ও নাসিম হাওলাদারকে কুপিয়ে জখম করে ভাইজোড়ার চিহ্নিত মাদক ব্যবসায়ী জুয়েল খান, নাইম খান, সোহেল খান, শুভ খান, কামলা খান, দুলাল ফকির, সাইদুল ফকির, জাহিদুল খানসহ কয়েকজন। পরে স্থানীয়রা ও পুলিশ তাদের গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। 

এ সময় জসিম ও নাসিমের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হলে জসিমকে বাড়িতে আনা হয়। গত ২৭ মে আবার সে অসুস্থ হয়ে পড়ে। তাকে আবার জেলা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে বেলাল হোসাইন জসিম মারা যায়। 

হাসিবুর রহমান মিল্লাত আরো জানান, এ ঘটনায় নিহত বেলাল হোসাইন জসিমের স্ত্রী পলী বেগম বাদী হয়ে গত ১৮ মে পিরোজপুর সদর থানায় একটি মামলা করেন।  

পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. নিজাম উদ্দিন জানান, গত ২৭ মে শারীরিক অসুস্থতা নিয়ে জসিম হাসপাতালে ভর্তি হয় এবং চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল সাড়ে ৬ টায় মারা যায়।

পিরোজপুর সদর থানার ওসি নুরুল ইসলাম বাদল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের পরে বিস্তারিত জানা যাবে। রিপোর্টের ভিত্তিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে গত ১৬ মে জসিম আহত হওয়ার ঘটনায় থানায় মামলা হয়েছে। 

 

ডেইলি বাংলাদেশ/জেএইচ