মাদক নিয়ন্ত্রণে সহযোগিতা চাইলেন র‌্যাব কর্মকর্তা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114717 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মাদক নিয়ন্ত্রণে সহযোগিতা চাইলেন র‌্যাব কর্মকর্তা

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১৬ ২৫ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহী অঞ্চলে জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে সবার সহযোগিতা চেয়েছেন র‌্যাব-৫ এর নতুন অধিনায়ক এডিশনাল ডিআইজি মাহ্ফুজুর রহমান।

মঙ্গলবার দুপুরে রাজশাহীর র‌্যাব সদর দফতরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি বলেন, রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ ও জয়পুরহাট জেলা নিয়ে র‌্যাব-৫ গঠিত। এসব জেলার বেশিরভাগই সীমান্ত সংলগ্ন। বিশেষ করে চাঁপাইনবাবগঞ্জ সীমান্তের শিবগঞ্জ এলাকা দিয়ে জঙ্গি, অস্ত্র ও মাদকদ্রব্য প্রবেশ করে। এরই মধ্যে বিষয়টি র‌্যাবের নজরদারিতে আনা হয়েছে।

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির কথা জানিয়ে র‌্যাব অধিনায়ক বলেন, মাদকের সঙ্গে কোনো র‌্যাব সদস্য জড়িত থাকার প্রমাণ পেলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, যোগদানের পর ১২ জুন থেকে ২৪ জুন পর্যন্ত রাজশাহীতে র‌্যাবের আভিযানে ১ কোটি ৮১ লাখ ৯৫ হাজার ১২০ টাকার মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এর সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হয়েছে।

র‌্যাব-৫ রাজশাহীর ১৩তম অধিনায়ক হিসেবে ১২ জুন যোগদান করেন মাহফুজুর রহমান। মাহ্ফুজুর রহমান ১৮তম বিসিএস পরীক্ষার মাধ্যমে ২৫ জানুয়ারি ১৯৯৯ তারিখে এএসপি হিসেবে পুলিশে যোগ দেন।

তিনি বান্দরবান জেলা, এপিবিএন ঢাকা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, মুন্সিগঞ্জ জেলা ও টাংগাইল জেলাসহ পুলিশ হেডকোয়ার্টার্সে এআইজি (এনসিবি-ইন্টারপোল), এআইজি (ক্রাইম-৩) পদেও দায়িত্ব পালন করেন। পুলিশে বিশেষ অবদান রাখায় ২০১৩ সালে তিনি বিপিএম-সেবা পদকে ভূষিত হন।

এর আগে বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের কাছ থেকে জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতির খোঁজখবর নেন র‌্যাব অধিনায়ক।

ডেইলি বাংলাদেশ/এমআর