Alexa মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্টে ঢাকায় আসছেন তারা!

ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০,   মাঘ ১০ ১৪২৬,   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

Akash

‘মাদক’ ও ‘জঙ্গিবাদ’ বিরোধী কনসার্টে ঢাকায় আসছেন তারা!

 প্রকাশিত: ১৫:১৫ ২৭ এপ্রিল ২০১৮  

ফাইল ফটো

ফাইল ফটো

উপমহাদেশের অন্যতম খ্যাতিমান কিংবদন্তি গায়ক বাপ্পী লাহিড়ী। গানের সুর দিয়ে দীর্ঘ সময় ধরে শ্রোতাদের মাতিয়ে রেখেছেন তিনি। এবার ঢাকার মানুষ সরাসরি শুনবে তার গান। আগামী ২৭ জুলাই বসুন্ধরা এক্সপো জোন’-এ বসবে এক জমকালো কনসার্ট। সেখানেই মাতাবেন বাপ্পী লাহিড়ী।

শুধু তিনিই নন, একই অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য ঢাকায় আসছেন বলিউডের এই সময়কার অন্যতম আবেদনময়ী অভিনেত্রী ঊর্বশী রাউতেলা, পশ্চিমবঙ্গের তুমুল জনপ্রিয় সংগীত তারকা অনুপম রায়, বলিউডের জনপ্রিয় গায়ক শান’সহ আরো অনেকে। থাকবেন বাংলাদেশের তারকারাও। কিংবদন্তি সুকণ্ঠী গায়িকা সাবিনা ইয়াসমিন, জনপ্রিয় ব্যান্ড দল মাইলস এর মধ্যে অন্যতম।

মূলত জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তুলতে ‘মাদক ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট-২০১৮’-এর আয়োজন করেছে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব)। এই আয়োজনেই দর্শকদের মাতাবেন এই তারকারা।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এই আয়োজনের ঘোষণা দেয় ক্র্যাব ও ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ।

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিশেষ কোনো পরিস্থিতি বা কারণ ছাড়া কনসার্টের তারিখ ও ভেন্যু অপরিবর্তিত থাকবে। ক্র্যাব সদস্য ছাড়া অন্যরা নির্ধারিত টাকার বিনিময়ে টিকিট ক্রয় করে এই কনসার্ট উপভোগ করতে পারবেন।

ডেইলি বাংলাদেশ/জেডআই