মাদকের বিরুদ্ধে এপেক্স-এর সাই‌কেল র‌্যালি

ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০১৯,   আষাঢ় ১১ ১৪২৬,   ২০ শাওয়াল ১৪৪০

মাদকের বিরুদ্ধে এপেক্স-এর সাই‌কেল র‌্যালি

 প্রকাশিত: ১৫:৩৪ ২০ জুলাই ২০১৮   আপডেট: ১৫:৩৪ ২০ জুলাই ২০১৮

এপেক্স-এর ৫৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংবাদ সম্মেলন

এপেক্স-এর ৫৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংবাদ সম্মেলন

‘মাদককে না বলুন’ এই স্লোগানকে সামনে রেখে তিন শতাধিক সাইকেলিস্ট নিয়ে রাজধানীতে মাদকের বিরুদ্ধে সাইকেল র‌্যালি করেছে এপেক্স ক্লাব অব বাংলাদেশ। র‌্যালী শেষে তারা জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে এপেক্স-এর ৫৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংবাদ সম্মেলন করেন।

শুক্রবার জাতীয় সংসদ ভবনের সামনে থেকে শুরু করে খামারবাড়ি, বিজয়স্বরণী, তেজগাও, লিংক রোড, সাতরাস্তা, মগবাজার, কাকরাইল মোড়, মৎস ভবন, হাইকোর্ট চত্বর হয়ে জাতীয় প্রেসক্লাবের সামনে এসে তাদের র‌্যালি শেষ হয়।

সংবাদ সম্মেলনে আয়োজক সংগঠনের সভাপতি এপে. সৈয়দ মোয়াজ্জেম হোসেন সেবুল বলেন, সরকার মাদক নিয়ন্ত্রণে যে বৃহৎ কার্যক্রম হাতে নিয়েছে তা দেশের জন্য একটি ভালো কাজ।তিনি বলেন, দেশ থেকে পুরোপুরি মাদক নির্মূল করতে না পারলে দেশ ধ্বংসের কিনারায় পৌঁছাবে। তাই দেশকে রক্ষা করার জন্য এই সমাজকে রক্ষা করার জন্য যুব সমাজকে রক্ষা করার জন্য দেশ থেকে মাদক নির্মূল করা আবশ্যক। সরকার সমাজ থেকে সমূলে মাদক নিয়ন্ত্রণের যে প্রত্যয় ঘোষণা করেছে সরকারের এ উদ্যোগের সঙ্গে আমরা একাত্মতা প্রকাশ করছি।

র‌্যালি উদ্বোধন করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) রেজাউল আলম বিপিএম।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, বাংলাদেশ ফুটবলের সাবেক অধিনায়ক আশরাফউদ্দিন চুন্নু প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এএএম/এমআরকে