Alexa মাদকাসক্ত যুবকের বাসায় যুবতীর আত্মহত্যা

ঢাকা, বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৪ ১৪২৬,   ০৩ রজব ১৪৪১

Akash

মাদকাসক্ত যুবকের বাসায় যুবতীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৪ ২১ জানুয়ারি ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর পূর্ব রামপুরায় একটি বাসায় মাদকাসক্ত যুবকের বাসায় গিয়ে জয়নব (২৫) নামের এক যুবতী আত্মহত্যা করেছেন। মাদকাসক্ত ওই ব্যক্তির নাম কমল (৩৫)। 

মঙ্গলবার দুপুরে এ ঘটনাটি ঘটে। পরে কমলের বড় বোন মোসাম্মৎ নয়ন জয়নবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল নিলে চিকিৎসক বিকেলে মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, জিজ্ঞাসাবাদের জন্য উদ্ধারকারী নয়নকে আটক করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

উদ্ধারকারী বোন নয়ন বলেন, দুই ভাই দুই বোনের মধ্যে কমল সবার ছোট। পূর্ব রামপুরার একটি আট তলা ভবনের চতুর্থ তলার ফ্লাটে বাবা-মার সঙ্গে তারা থাকেন। কমল বিয়ে করেছিল। ওই সংসারে এক মেয়েও রয়েছে। সে ৬/৭ বছর যাবত মাদকাসক্ত। এ কারণে বছর খানিক আগে তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে যায়।  

তিনি আরো বলেন, দুপুরে নয়ন ওই মেয়েটিকে নিয়ে বাসায় আসে। এ সময় বাসায় শুধু তার বৃদ্ধ মা ছিল। ওই মেয়ে ও কমলের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে কমল রাগ করে বেরিয়ে যায়। মেয়েটি কমলের রুমে ঢুকে দরজা বন্ধ করে ভেতরে ছিটকানি লাগিয়ে দেয়। তখন বৃদ্ধ মা তাকে ডাকাডাকি ও বোঝানোর চেষ্টা করে ব্যর্থ হয়। এর মধ্যে আমি বাজার থেকে বাসায় ফিরে এসব শুনে গেট খোলার জন্য আরেক জনের সহযোগিতা নেয়। দরজা খোলার পর মেয়েটিকে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাই। পরে ঢামেক হাসপাতাল আনলে চিকিৎসক মৃত বলে জানান। 

নয়ন বলেন, মেয়েটির পরিচয় জানতে পারিনি। আগে দেখিও নাই। এমনকি তাদের মধ্যে কি সম্পর্ক ছিল তাও জানতে পারিনি। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃতের কোনো স্বজন পাওয়া যায়নি।

ডেইলি বাংলাদেশ/এসআই