মাদকসহ র‌্যাবের জালে তিনজন ধরা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=114734 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মাদকসহ র‌্যাবের জালে তিনজন ধরা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০১ ২৫ জুন ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নারীসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এসময় তাদের থেকে ৫শ’ ইয়াবাসহ নগদ ৭৩ হাজার  টাকা উদ্ধার হয়। সোমবার উপজেলার হাউজিং আটি এর বটতলা মোড়ে র‌্যাব-১১ এর সদস্যরা তাদের আটক করে।

আটকরা হলেন- সোনারগাঁ উপজেলার উত্তর খংসারদী এলাকার আব্দুর রশিদের মেয়ে রোজিনা বেগম ওরফে রোজি, সোনারগাঁ উপজেলার উত্তর
খংসারদী এলাকার আব্দুর রউফের ছেলে শাহ আলী, মুন্সিগঞ্জের গজারিয়া থানার ছোট রায়পাড়া এলাকার আমির আলীর ছেলে দীন মোহাম্মদ ওরফে দীন ইসলাম।

আটকদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক ক্রয়-বিক্রয় এবং সরবরাহ করে আসছিল। তাছাড়া আটক রোজিনা বেগম, শাহ আলী ও দীন ইসলাম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তারা দীর্ঘদিন ধরে পরস্পরের যোগসাজশে মাদক ব্যবসা করে আসছিল।

ডেইলি বাংলাদেশ/আরএম