মাদকবিরোধী পৃথক অভিযানে আটক ৩

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২২ রমজান ১৪৪০

Best Electronics

মাদকবিরোধী পৃথক অভিযানে আটক ৩

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:২১ ১৮ এপ্রিল ২০১৯   আপডেট: ১৮:২২ ১৮ এপ্রিল ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন জায়গায় পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়ে তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। 

আটকদের নাম মো. শুভ হাওলাদার (২৮), মো. আনোয়ার খান ও মো. শাহাবুদ্দিন (৩৫)। তাদের কাছ থেকে মাদকসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

বুধবার সকাল থেকে রাজধানীর কদমতলী, যাত্রাবাড়ী ও ফতুল্লায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

র‌্যাব-১০ এর অধিনায়ক পুলিশের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক মো. কাইমুজ্জামান খান বৃহস্পতিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গোপন সংবাদে উপ-অধিনায়ক মেজর আশরাফুল হকের নেতৃত্বে বুধবার রাত ৯টার দিকে কদমতলীতে অভিযান চালানো হয়। এ সময় ৯০টি ইয়াবাসহ শুভ হাওলাদার নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তার কাছ থেকে ২টি মুঠোফোন উদ্ধার করা হয়।

একই দিন রাত ৮টার দিকে ক্রাইম প্রিভেনশান কোম্পানী (সিপিসি)-৩ এর কমান্ডার মেজর আনিসুজ্জামান এর নেতৃত্বে যাত্রাবাড়ীতে অভিযান চালানো হয়। এ সময় ৪শ গ্রাম গাঁজাসহ আনোয়ার খান নামে অপর এক মাদক ব্যাসায়ীকে আটক করা হয়। তার কাছ থেকে মাদক বিক্রির ১ হাজার ৯শ টাকা ও ১টি মুঠোফোন উদ্ধার করা হয়।

অপরদিকে বুধবার ভোর ৬টার দিকে সিপিসি-২ এর কমান্ডার মেজর সৈয়দ উমরান হোসেনের নেতৃত্বে ফতুল্লায় অভিযান চালানো হয়। এ সময় ৫৩টি ইয়াবাসহ শাহাবুদ্দিন নামে একজনকে আটক করা হয়। তার কাছ থেকে মাদক বিক্রিতে ব্যবহৃত ১টি মুঠোফোনও উদ্ধার করা হয়।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এসবি/জেডআর

Best Electronics