Alexa মাতালকে কামড়ে উল্টো মরলো সাপ!

ঢাকা, রোববার   ১৮ আগস্ট ২০১৯,   ভাদ্র ৩ ১৪২৬,   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মাতালকে কামড়ে উল্টো মরলো সাপ!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৬ ২৯ জুলাই ২০১৯   আপডেট: ১৯:১১ ২৯ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাতাল এক ব্যক্তিকে সাপে কেঁটে ছিলো। কিন্তু সেই ব্যক্তি দিব্যি বেঁচে থাকলেও উল্টো মরতে হলো বেচারা সাপকে। কারণ সাপ কামড় দেয়ায় প্রতিশোধ হিসেবে তিনি পাল্টা ওই সাপকে কামড়ে টুকরো টুকরো করেন। 

রোববার ভারতের উত্তরপ্রদেশের এতাহ জেলার একটি গ্রামে অদ্ভুদ এ ঘটনা ঘটেছে। 

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, এতাহ জেলার একটি গ্রামের বাসিন্দা রাজ কুমার মাদক সেবনের পর মাতাল অবস্থায় ছিলেন। এ সময় একটি সাপ বাড়িতে ঢুকে তাকে কামড় দেয়। পরে সাপটিকে ধরে কামড়ে টুকরো টুকরো করে ফেলেন তিনি।

রাজ কুমারকে উদ্ধারের পর হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা গুরুতর। 

বার্তাসংস্থা এএনআইকে রাজ কুমারের বাবা বাবু রাম বলেন, আমার ছেলে মাতাল ছিল। এমন সময় একটি সাপ আমাদের বাড়িতে ঢুকে এবং রাজ কুমারকে কামড় দেয়। পরে সে সাপটিকে কামড়ে কয়েক টুকরো করে। তার অবস্থা আশঙ্কাজনক। আমরা তার চিকিৎসার ব্যয় বহন করতে পারছি না।

হাসপাতালের এক চিকিৎসক বলেন, একজন রোগী আমার কাছে এসে জানান যে, তিনি একটি সাপকে কামড় দিয়েছেন। আমি ভুল বুঝেছিলাম যে, সাপ তাকে কামড় দিয়েছে। তার অবস্থা গুরুতর। পরে তাকে অন্য একটি হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর রাজ কুমারের পরিবার সাপটিকে মাটিতে পুঁতে ফেলেছে।

ডেইলি বাংলাদেশ/মাহাদী
 

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩