Alexa মাঠে গড়াচ্ছে সিপিএএম টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মাঠে গড়াচ্ছে সিপিএএম টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

মৌলভীবাজার প্রতিনিধি

 প্রকাশিত: ১৩:০৪ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:২৮ ৩০ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মৌলভীবাজারে বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে সৈয়দ মহসীন আলী স্মৃতি সিপিএএম টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসর।

বুধবার দুপুরে জেলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের সময়সূচি ঘোষণা ও দর্শকদের আমন্ত্রণ জানান ক্রিকেট প্লেয়ার্স অ্যাসোসিয়েশন অব মৌলভীবাজার (সিপিএএম) এর সভাপতি শাহরিয়ার মোস্তফা তানিম।

এর আগে জেলা প্রেস ক্লাব প্রাঙ্গণ থেকে টুর্নামেন্ট উপলক্ষে একটি র‍্যালি বের হয়। র‍্যালিতে জেলার সাবেক ও বর্তমান ক্রিকেটারসহ অসংখ্য ক্রিকেটপ্রেমী অংশ নেয়।

সংবাদ সম্মেলনে সিপিএএম সভাপতি বলেন, জেলার সাবেক ও বর্তমান ক্রিকেটারদের সহযোগিতায় বিশ্বমানের ক্রিকেটার তৈরি করে বাংলাদেশ ও মৌলভীবাজারকে বিশ্বের কাছে তুলে ধরতে ২০১৩ সালে গঠিত হয় সিপিএএম। সেই থেকে প্রতি বছর বড় পরিসরে টুর্নামেন্ট আয়োজন করছে সংগঠনটি।

শাহরিয়ার মোস্তফা তানিম বলেন, সিপিএএম’র কার্যক্রম শুধু টুর্নামেন্ট আয়োজনেই সীমাবদ্ধ নয়। আমরা ক্রিকেটারদের মেধা-দক্ষতা বৃদ্ধির পাশাপাশি বিভিন্ন সামাজিক ও মানবিক কার্যক্রমে অংশ নিচ্ছি।

খেলার সূচি

সিপিএম সভাপতি আরো বলেন, বৃহস্পতিবার থেকে প্রতিদিন দুইটি করে ম্যাচ মাঠে গড়াবে। উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ান দুরন্ত সুরাজ ভাই ক্লাবের মুখোমুখি হবে গোল্ডেন ষ্টার ক্লাব।

সংবাদ সম্মেলনে টুর্নামেন্ট পরিচালনা কমিটি সদস্য সচিব ফয়েজ উর রহমান সোহেল, সম্পাদক রিপন, উপদেষ্টা মাহবুব ইজদানী ইমরানসহ সিপিএএমের কর্মকর্তা ও অংশগ্রহণকারী দলের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/এআর

Best Electronics
Best Electronics