মাঝরাতে কান্নার শব্দ পেয়ে বৃদ্ধাকে হাসপাতালে নিলেন পুলিশ সদস্য

ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০,   আষাঢ় ২৭ ১৪২৭,   ১৯ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

মাঝরাতে কান্নার শব্দ পেয়ে বৃদ্ধাকে হাসপাতালে নিলেন পুলিশ সদস্য

ঝিনাইদহ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৪:০৬ ৩১ মে ২০২০   আপডেট: ০৪:৩৩ ৩১ মে ২০২০

বৃদ্ধাকে বাড়ি থেকে হাসপাতালে নেন পুলিশ সদস্য

বৃদ্ধাকে বাড়ি থেকে হাসপাতালে নেন পুলিশ সদস্য

মাঝরাতে কান্নার শব্দ পেয়ে বৃদ্ধাকে বাড়ি থেকে হাসপাতালে ভর্তি করেছেন ঝিনাইদহ সদর থানার এসআই এখলাসুর রহমান। শুক্রবার রাত দেড়টায় শহরের উজির আলী স্কুলের পাশে এ ঘটনা ঘটে।

এ নিয়ে ফেসবুকে ছবিসহ পোস্ট করেন এসআই এখলাসুর রহমান। তিনি লেখেন- রাত ১টা ৪২ মিনিট। ঝিনাইদহ সদর থানা এলাকায় টহল ডিউটিতে নিয়োজিত। হঠাৎ উজির আলী স্কুলের সামনের একটি বাসা থেকে কান্নার আওয়াজ শুনে গাড়ি থামিয়ে এগিয়ে গেলাম। একজন বৃদ্ধা স্ট্রোক করে বেডে পড়ে আছেন। বৃদ্ধার ছেলের বউ ও নাতনি হাসপাতালে নেয়ার কোনো উপায় না পেয়ে পাশে বসে অসহায়ের মতো কাঁদছেন।

বৃদ্ধাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার কোনো লোক বা যানবাহন কিছুই নেই। পরিস্থিতি দেখে থেমে থাকতে পারলাম না। আমার সঙ্গে থাকা মাহিন্দ্র গাড়ির চালককে নিয়ে অসুস্থ বৃদ্ধাকে টহল ডিউটিতে ব্যবহৃত গাড়িতে তুলে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করলাম। সবাই অসুস্থ বৃদ্ধার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ হতে পারেন।

এ ব্যাপারে এসআই মো. এখলাসুর রহমান বলেন, নিজের মানবিকতার জায়গা থেকে বৃদ্ধার জন্য এ কাজ করেছি। ওই বাড়িতে কোনো পুরুষ সদস্য ছিল না। বৃদ্ধার পাশে তার ছেলের বউ ও নাতনি কাঁদছিলেন। বিষয়টি দেখে আমি মাহিন্দ্র চালককে ডেকে বৃদ্ধাকে গাড়িতে তুলে হাসপাতালে ভর্তি করি।

ডেইলি বাংলাদেশ/এমআর