Alexa মাজার জিয়ারতে গণসংযোগ শুরু রাসেলের

ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯,   কার্তিক ২ ১৪২৬,   ১৭ সফর ১৪৪১

Akash

মাজার জিয়ারতে গণসংযোগ শুরু রাসেলের

গাজীপুর প্রতিনিধি

 প্রকাশিত: ১৭:১০ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৭:২১ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গাজীপুর-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মো. জাহিদ আহসান রাসেল বৃহস্পতিবার সকালে টঙ্গীর মাজার বস্তি থেকে গণসংযোগ শুরু করেছেন।

প্রচার শুরুর আগে তিনি হযরত  সৈয়দ আহমদ বাগদাদী (হাজী বাবা রহঃ) টঙ্গী বাজার মাজার জিয়ারতের মধ্যদিয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করেন।

পরে টঙ্গীর বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন তিনি। এসময় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আজমত উল্লা খান,জয়নাল আবেদীন, ফজলুল হক, রজব আলী, উসমান আলী, কাজী ইলিয়াস,কাউন্সিলর আবুল হোসেন, মহিলা লীগ নেত্রী নীলিমা আক্তার লিলি,কাজী সেলিম,যুবলীগনেতা আজাহার উদ্দিন, সাইফুল ইসলামসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

গণসংযোগ একপর্যায়ে গণমিছিলে পরিণত হয়।

পথসভায় জাহিদ আহসান রাসেল বলেন, গণতন্ত্র উন্নয়ন ও সমৃদ্ধির মার্কা হলো নৌকা। আর এ নৌকা মার্কায় ভোট দিলে দেশের ও জণগনের উন্নয়ন হয়।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় আনতেই এবারো নৌকা মাকায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করার আহ্বান জানাই।

আগে তিন বার আমাকে নৌকা মাকায় ভোট দিয়ে আপনাদের সেবা করতে সংসদে পাঠিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে আমি আপনাদের সেবা দিয়েছি। এসময় তিনি তার আমলের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ