মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৮

ঢাকা, বুধবার   ২৭ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭,   ০৩ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৮

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৩৫ ১৯ মে ২০২০   আপডেট: ১৮:৩৭ ১৯ মে ২০২০

মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৮

মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১ আহত ৮

নেত্রকোনার দুর্গাপুরে বিলে মাছ ধরার বাইর (বাঁশ বেতের তৈরি ফাঁদ) পাতাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুল জলিল নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে উপজেলার গাঁওকান্দিয়া ইউপির হাতিমারাকান্দা গ্রামে ওই হামলার ঘটনা ঘটে। এ সময় বৃদ্ধের চার ছেলে ও ভাইসহ আরো অন্তত ৮ জন আহত হন। 

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে দুইজনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাতিমারাকান্দা গ্রামের হরচাপটা বিলে মাছ ধরতে বাঁশের তৈরী ফাঁদ (দেশী নাম বাইর) পাতাকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যায় যুবক মিরাস উদ্দিনের সঙ্গে একই গ্রামের শাহ আলমের ঝগড়া হয়। এরই জেরে মঙ্গলবার দুপুরে শাহ আলমের বাড়ির লোকজন মিরাসের বাড়িতে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় বল্লমের আঘাতে মিরাসের পিতা আব্দুল জলিল ঘটনাস্থলেই নিহত হন। 

এ সময় মিরাসের তিন ভাই এবং চাচারাসহ ৮ জন আহত হন। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক দুইজনকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহে প্রেরণ করেন। 

খবর পেয়ে দুর্গাপুর থানার ওসি এলাকায় ছুটে যান। তবে হামলাকারীরা ঘটনার পর থেকেই পলাতক রয়েছে। 

এ ব্যাপারে ওসি মো. মিজানুর রহমান সত্যতা নিশ্চিত করে বলেন, একজন মারা গেছে এবং অন্যরা চিকিৎসা নিচ্ছে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।   

ডেইলি বাংলাদেশ/এমএইচ