Alexa মাগুরার সড়কে ৩৫০ সাইকেল 

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

মাগুরার সড়কে ৩৫০ সাইকেল 

মাগুরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:২০ ৬ সেপ্টেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাগুরাকে মাদক ও সন্ত্রাসমুক্ত জেলা গড়ার প্রত্যয়ে ৩৫০টি সাইকেল নিয়ে র‌্যালি হয়েছে। শুক্রবার দুপুরে জেলা শহরের নোমানী ময়দানে এ র‌্যালির উদ্বোধন করেন অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি।

এর আগে জেলার আছাদুজ্জামান মিলনায়তনে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি। মাগুরার ডিসি মো. আলী আকবরের সভাপতিত্বে সমাবেশে এমপি অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর বলেন, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে। জেলাকে মাদকমুক্ত ঘোষণা করা হলো। এর মধ্য দিয়ে আগামী প্রজন্মকে সু-নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। পাশাপাশি বসবাসের উপযোগী পরিবেশ তৈরিতে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। 

তিনি আরো বলেন, মাদক ব্যবসায়ীদের সমাজে কোনো স্থান নেই। এ জন্য মাদক ব্যবসায়ীদের তালিকা তৈরি করে জনসম্মুখে প্রকাশ করা হবে। 

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের আয়োজিত সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন এএসপি তারিকুল ইসলাম, মো. ইব্রাহিম, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, ইউএনও আবু সুফিয়ান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক আব্দুর রহিম, সাবেক উপজেলা চেয়ারম্যান রুস্তম আলী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আর.এইচ