ছুরি-বটি দিয়ে কুপিয়ে নৃশংসভাবে মাকে হত্যা করলো ছেলে
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=194254 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ছুরি-বটি দিয়ে কুপিয়ে নৃশংসভাবে মাকে হত্যা করলো ছেলে

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:০১ ১৫ জুলাই ২০২০   আপডেট: ২০:৪৭ ১৫ জুলাই ২০২০

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

রাজধানীর কামরাঙ্গীর চর এলাকায় ছুরি-বটি দিয়ে কুপিয়ে নাড়িভুঁড়ি বের করে মাকে হত্যা করলো মাদকাসক্ত ছেলে। এ হত্যাকাণ্ডের ঘটনা স্বীকার করেছে ঘাতক ছেলে জুয়েল (২২)। 

বুধবার দুপুরে ময়নাতদন্ত শেষে মায়ের লাশ দাফন করা হয়েছে। জুয়েল আদলতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। 

এর আগে মঙ্গলবার রাত ৯টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

কামরাঙ্গীর চর থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কামরাঙ্গীর চরে ডিএসসিসি ৫৬ নম্বর ওয়ার্ডের বড়গ্রাম রানা হাজীর গলির শরীফের বাড়ির ভাড়াটিয়া চা বিক্রেতা আবদুল বারেকের ছেলে জুয়েল মঙ্গলবার রাত ৯টার দিকে পূর্ব পরিকল্পনা অনুযায়ী মা ইয়াসমিনকে (৪৫) ছুরিকাঘাতে হত্যা করে। 

হত্যার সময় কোপানোর একপর্যায়ে ছুরি ভেঙে গেলে ঘরে থাকা বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নাড়িভুঁড়ি বের করে ফেললে ঘটনাস্থলেই মায়ের মৃত্যু হয়। এ সময় আশপাশের লোকজন খুনি জুয়েলকে ধরে পুলিশকে খবর দিলে তাকে আটক করা হয়।

ওসি বলেন, গত এক সপ্তাহ থেকে পরিকল্পনা করে চকবাজার থেকে ছুরি কিনে এনে হত্যাকাণ্ড ঘটায় বলে পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে খুনি জুয়েল। সে দীর্ঘদিন থেকে বিভিন্ন প্রকার মাদক সেবন করত এবং চুরি-ছিনতাই করতে। এক সপ্তাহ আগেও সে মাদক মামলায় কারাগার থেকে জামিন নিয়ে বের হয়েছে।

জানা গেছে, জুয়েলের মা ইয়াসমিন বাসাবাড়িতে কাজ করতেন এবং বাবা চা বিক্রি করে কোনোমতে ৪ ভাই-বোনের সংসার চালাতেন। দুই ভাই ও দুই বোনের মধ্যে জুয়েল তৃতীয়। জুয়েল দীর্ঘদিন নেশার টাকার জন্য পরিবারকে চাপ দিত। একপর্যায়ে পরিবারের লোকজন বিরক্ত হয়ে তাকে বাসা থেকে বের করে দেয়। এরপর থেকে জুয়েল মাকে মেরে ফেলবে বলে হুমকি দিতে থাকে। গত কয়েক মাস আগেও সে মায়ের ওপর একবার হামলা চালায়। ওই সময় লোকজন উপস্থিত থাকায় সফল হয়নি। পরিবারটি দীর্ঘদিন থেকে ওই এলাকায় বসবাস করে আসছে।

ডেইলি বাংলাদেশ/এসআই