Alexa মাইক্রোবাসটিকে হিঁচড়ে আধা কিলোমিটার নিয়ে গেল ট্রেন

ঢাকা, শুক্রবার   ২৩ আগস্ট ২০১৯,   ভাদ্র ৮ ১৪২৬,   ২১ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

মাইক্রোবাসটিকে হিঁচড়ে আধা কিলোমিটার নিয়ে গেল ট্রেন

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:০৬ ১৬ জুলাই ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

মাইক্রোবাসটিকে হিঁচড়ে আধা কিলোমিটার নিয়ে গেল ট্রেন। এতেই বুঝা যায় দুর্ঘটনার ভয়াবহতা কতটুকু হতে পারে। সোমবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ার সলপ রেল লেভেলক্রসিং পাড়াপাড়ের সময় বিয়ে করে বাড়ি ফেরা বরযাত্রীর একটি মাইক্রোবাস এমনি দুর্ঘটনার কবলে পড়ে।

রাজশাহী থেকে ঢাকাগামী আন্তনগর পদ্মা এক্সপ্রেস ট্রেনটি ওই মাইক্রোবাসটিকে হিঁচড়ে নিয়ে যায় আধা কিলোমিটার। এতে বর-কনেসহ ৯ জন নিহত হন।

ফায়ার সার্ভিস জানায়, দুর্ঘটনার সময় মাইক্রোবাস থেকে ছিটকে পড়া রেল গেটের কাছে দুই জন এবং সাহিকোলা গ্রামের কাছে অপর সাতজনের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নববধূ সুমাইয়া খাতুন (২১), বর রাজন আহমেদ (২২) ও বরযাত্রী শরিফ শেখ (৩৬)। ঘটনার পরপরই উল্লাপাড়া মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেন।

উল্লাপাড়া মডেল থানার ওসি দেওয়ান কউসিক আহমেদ জানান, বরযাত্রীর মাইক্রোবাসটি উল্লাপাড়ার চরঘাটিনা থেকে সিরাজগঞ্জের কালিয়া কান্দাপাড়া যাওয়ার পথে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর পদ্মা এক্সপ্রেস ট্রেন ধাক্কা দেয়। ট্রেনটি দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটিকে হিঁচড়ে প্রায় আধা কিলোমিটার দূরে সাহিকোলা গ্রামের কাছে নিয়ে যায়। এ সময় গ্রামের লোকজন ট্রেনটি অবরোধ করে ফেলে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics