Alexa মহীউদ্দীন খান আলমগীরকে চূড়ান্ত মনোনয়নের দাবি

ঢাকা, মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯,   আশ্বিন ৩০ ১৪২৬,   ১৫ সফর ১৪৪১

Akash

মহীউদ্দীন খান আলমগীরকে চূড়ান্ত মনোনয়নের দাবি

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৫:১৭ ২ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৪:১২ ৬ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহীউদ্দীন খান আলমগীরকে চাঁদপুর-১ (কচুয়া) আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন দেয়ার দাবি জানানো হয়েছে। 

রোববার সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধনে এ দাবি জানানো হয়। ঢাকাস্থ কচুয়া উপজেলা সমিতি এ দাবি জানায়।

এ সময় বক্তারা বলেন, ১৯৯৬ সালে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের পরিকল্পনা প্রতিমন্ত্রী এবং ২০০৮ সালে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন মহিউদ্দিন খান আলমগীর।

মহীউদ্দীন খান আলমগীরের ভুয়সী প্রশংসা করে তারা বলেন, মহীউদ্দীন খান আলমগীর ছাত্র জীবন থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক ছিলেন। 

এ সময় বক্তারা জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ কচুয়া থেকে ড. মহিউদ্দিন খান আলমগীরকে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে ঘোষণার জন্য শেখ হাসিনার প্রতি আবেদন জানান।

মনোনয়নের দাবি তুলে তারা আরো বলেন, দীর্ঘ কর্ম ও রাজনৈতিক কর্মকাণ্ড বিবেচনায় তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত ও গণমানুষের নেতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন। একাদশ নির্বাচনে তাকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী করা হলে কচুয়া এলাকাবাসীর ভালোবাসা ও ব্যাপক সমর্থনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে পারবেন। 

মানববন্ধনে উপস্থিত ছিলেন আয়োজক সমিতির সাধারণ সম্পাদক মো. হুমায়ূন কবিরসহ অন্যরা।
 
ডেইলি বাংলাদেশ/আরএইচ/জেডআর