মসজিদ-মাদরাসার চাঁদা তোলার কাজে ব্যবহৃত পাঁচ শিশু উদ্ধার
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112716 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

মসজিদ-মাদরাসার চাঁদা তোলার কাজে ব্যবহৃত পাঁচ শিশু উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৬:৪৪ ১৮ জুন ২০১৯   আপডেট: ০৭:০৬ ১৮ জুন ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকা থেকে মসজিদ-মাদরাসার নামে চাঁদা তোলার কাজে ব্যবহৃত পাঁচ শিশুকে উদ্ধার ও তাদের ব্যবহারকারী ছয়জনকে আটক করা হয়েছে।

সোমবার রাতে শহরের দক্ষিণ মাসদাইর এলাকার পাপ্পু মিয়ার বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধার শিশুরা হলো নীলফামারী জেলার কিশোরগঞ্জ এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে রায়হান (৮), রংপুর তারাগঞ্জ এলাকার শফিকুল ইসলামের ছেলে ফরিদ ইসলাম (৭), একই এলাকার দবির উদ্দিনের ছেলে আরিফ ইসলাম (১০), হামিদুল ইসলামের ছেলে রায়হান (১২) ও সাইদুর রহমানের ছেলে রেজোয়ান ইসলাম (১০)।

আটকরা হলেন কাউসার আহম্মেদ (৩৫), রিয়াজুল ইসলাম (৩০), আফসারুল ইসলাম (৫৫), ইউসুফ (১৮), বাবু (১৮) ও আতিক হাসান (১৮)।

এনায়েতন নগর ইউপির সংরক্ষিত নারী সদস্য রোজিনা আক্তার বলেন, ভুয়া মাদরাসার নাম দিয়ে শিশুদের দিয়ে চাঁদা তুলে ওই প্রতারকেরা। তারা শিশুদের ঠিক মতো খাবারও দেয় না। চাঁদা না তুললে তাদের মারধর করে বাসায় আটকে রাখে। এ প্রতারক চক্রের ছয়জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে আটক অবস্থায় উদ্ধার করা হয়েছে পাঁচ শিশুকে।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ