ঢাকা, সোমবার ১৯ ফেব্রুয়ারি, ২০১৮
ডেইলি বাংলাদেশের অডিও সার্ভিস চালু
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক
শিরোনাম:
কার্গো বিমানে পণ্য পরিবহনে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো যুক্তরাজ্য ১২৭ ইউনিয়ন ও নয় পৌরসভায় ভোট ২৯ মার্চ চা শ্রমিকদের আবাসন, শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিতে বাগান মালিকদের কাছে থাকবে সরকার: প্রধানমন্ত্রী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে বিএনপি রাজশাহীর তানোরে বিস্ফোরকসহ ৩ জঙ্গি আটক...

মরীচিকার পেছনে ছুটে...

 নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:০৯, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

আপডেট: ১৩:১৩, ১৩ ফেব্রুয়ারি ২০১৮

৭২ বার পঠিত

অভিনেত্রী অহনা

অভিনেত্রী অহনা

দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা বর্তমানে ধারাবাহিকের কাজ নিয়েই বেশি ব্যস্ত থাকেন তিনি। এর বাইরে বিশেষ দিবসের একক নাটকেও তাকে পাওয়া যায়। তারই ধারাবাহিকতায় ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত ‘সুখপাখী’ শিরোনামের একটি টেলিছবিতে তাকে দেখা যাবে।

আসছে শুক্রবার আরটিভিতে এটি প্রচার হবে বলে জানান নির্মাতা। অহনা ছাড়া এটিতে আরো অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, আফরান নিশো ও পিয়া বিপাশা। এটির গল্প, রচনা ও সার্বিক তত্ত্বাবধান করেছেন ড. মইনুল খান।

জিনাত হাকিমের চিত্রনাট্যে এটি পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার। এটিতে অহনা অভিনয় করেছেন মিলি নামের চরিত্রে।

গল্পে দেখা যাবে, মিলি, সুজন ও জয়া তিন বন্ধু। এদের মধ্যে অর্থ বিত্তবৈভবে ডুবে থাকেন মিলি। সংসার প্রাচুর্যে, ঐশ্বর্যে  ঝলমলে  চাকচিক্যময় জীবন তার। কিন্তু বিত্ত আর অন্তরের অ-সুখে চলে  তার নিত্য দ্বন্দ্ব। উচ্চবিত্তের দাম্ভিকতা ছুঁতে পারে না অন্তরের সুখ। টাকা-পয়সা, বাড়ি-গাড়ি  আর সোনা গহনায় সুখের সংজ্ঞা খুঁজে বেড়ায় মিলি। মরীচিকার পেছনে ছুটে হারিয়ে ফেলে জীবনের ছন্দ আর সুর।

অহনা বলেন, টেলিছবির গল্পটি এক কথায় চমৎকার। জিনাত হাকিমের চিত্রনাট্য বরাবরই ব্যতিক্রমী। এটি মূলত তিন বন্ধুর গল্প নিয়ে নির্মিত হয়েছে। গল্পটিতে একটি ভালো ম্যাসেজ রয়েছে। অনেক বেশি কিছুর মধ্যে সুখ নেই। আবার অল্পের মধ্যে জীবনের টানাপড়েন লেগে থাকে। এই টেলিছবিতে দর্শকরা সেটি দেখবে।

এদিকে বিভিন্ন চ্যানেলে একাধিক ধারাবাহিক প্রচার হচ্ছে অহনার। উল্লেযোগ্য ধারাবাহিকগুলো হলো ‘রসের হাঁড়ি’, ‘নোয়াশাল’, ও ‘কমেডি-৪২০’।

চলতি বছরের শুরুতে প্রচারে আসে অহনার ‘রসের হাঁড়ি’ শীর্ষক ধারাবাহিকটি। এরইমধ্যে এই ধারাবাহিকটিও দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলেছে বলে জানান অহনা। সে সঙ্গে আগামী মাসে নতুন আরো কিছু নাটকের কাজ শুরু করবেন বলেও জানান তিনি।

ডেইলি বাংলাদেশ/জেডআই/টিএএস

সর্বাধিক পঠিত
ওপরে যেতে