Alexa মরিনহোকে হার দিয়ে বরণ করলো ওল্ড ট্র্যাফোর্ডে

ঢাকা, মঙ্গলবার   ১৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৫ ১৪২৬,   ২৩ জমাদিউস সানি ১৪৪১

Akash

মরিনহোকে হার দিয়ে বরণ করলো ওল্ড ট্র্যাফোর্ডে

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪৯ ৫ ডিসেম্বর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রতিপক্ষের কোচ হিসেবে পুরনো ঠিকানা ওল্ড ট্র্যাফোর্ডে এসেছিলেন স্বঘোষিত স্পেশাল ওয়ান হোসে মরিনহো। কিন্তু তার ফেরাটা মোটেও সুখের হয়নি। 

পুরনো শিষ্যদের কাছে হেরে গেছে তার বর্তমান দল টটেনহ্যাম হটস্পার। ওল্ড ট্র্যাফোর্ডে বুধবার রাতে টটেনহ্যামকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। 

আক্রমণাত্মক ফুটবলে শুরুটা দুর্দান্ত হয়েছিলো ওলে গানার সোল্জকায়ারের শীষ্যদের। ষষ্ঠ মিনিটে একক নৈপূণ্যে স্বাগতিকদের লিড এনে দেন মার্কাস র‌্যাশফোর্ড। 

২৫ মিনিটে আবারো এগিয়ে যেতে পারতো ম্যানইউ। কিন্তু র‌্যাশফোর্ডের দূরপাল্লার বুলেটগতির শট গোলরক্ষকের আঙুল ছুঁয়ে ক্রসবারে লেগে ফিরে আসে।

বিরতির আগেই টটেনহ্যামকে সমতায় ফেরান ডেলে আলি। ৩৯ মিনিটে ছোট ডি-বক্সের মুখ থেকে অসাধারণ নৈপূণ্যে কোনাকুনি শটে ম্যানইউর জালে বল জড়ান ডেলে আলি। 

সমতায় থেকে বিরতিতে যায় দু'দল। তবে বিরতি থেকে ফিরে ফের লিড নিতে মোটেও সময় নেয়নি স্বাগতিকরা। স্পটকিক থেকে নিজের দ্বিতীয় গোলের পাশাপাশি দলের জয় নিশ্চিত করেন র‌্যাশফোর্ড।

১৫ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে উঠেছে ম্যানইউ। সমান ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে গত মৌসুম থেকে দুর্দান্ত খেলতে থাকা লিভারপুল।

ডেইলি বাংলাদেশ/এম