মরা মুরগির ময়নাতদন্তের দাবিতে থানায় হাজির দম্পতি! 

ঢাকা, বৃহস্পতিবার   ০৪ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ২১ ১৪২৭,   ১১ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

মরা মুরগির ময়নাতদন্তের দাবিতে থানায় হাজির দম্পতি! 

মজার খবর ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৫০ ২৪ এপ্রিল ২০২০  

মরা মুরগি নিয়ে থানায় হাজির দম্পতি

মরা মুরগি নিয়ে থানায় হাজির দম্পতি

নিশ্চয়ই জানেন, মানুষের রহস্যজনক মৃত্যুতে ময়নাতদন্ত করা হয়। কীভাবে মৃত্যু ঘটেছে তা ময়নাতদন্তের মাধ্যমে জানা সম্ভব হয়। তাই বলে মুরগির ময়নাতদন্ত! সত্যি অবাক করা কাণ্ড!

পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির ধাপগঞ্জের বাসিন্দা আমিনুল ইসলাম ও মুনসুরা বেগম। এই দম্পতি মরা মুরগি নিয়ে থানায় হাজির হয়ে ‘খুনের’ অভিযোগ করেছেন। ওই দম্পতির দাবি, তাদের গৃহপালিত মুরগিগুলোকে প্রতিবেশী বিষ খাইয়ে মেরেছে। তারা মরা মুরগির ময়না তদন্তও চান। এমন দাবি শুনে পুলিশ কর্মকর্তারা অবাক।

তাদের অভিযোগ, প্রতিবেশী ইমাজ্জিন আলির মরিচ ক্ষেতে প্রায়ই ঢুকে পড়ত তাদের পোষ্য কিছু মুরগি। তাই ক্ষেতে বিষমিশ্রিত মুড়ি ও ভাত ছড়িয়ে রাখেন ইমাজ্জিন। সেই খাবার খেয়েই মারা যায় তাদের আটটি মুরগি। এ নিয়ে ইমাজ্জিনের সঙ্গে বিবাদেও জড়িয়েছেন তারা। 

মৃত মুরগিগুলোকে নিয়ে জলপাইগুড়ি আদালতে যান এই দম্পতি। সেখান থেকে তাদের পাঠানো হয় কোতোয়ালি থানায়। থানায় কর্মরত পুলিশ জানান, মুরগিগুলো খুন হয়েছে দাবি করে তাদের ময়না তদন্ত চাইছেন ওই দম্পতি।  

কোনো পশু বা প্রাণীকে খুন করা আইনত দণ্ডনীয় অপরাধ। সেক্ষেত্রে পুলিশের অভিযোগ নেয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। পুলিশ অভিযোগ গ্রহণ করে মুরগিগুলোর ময়না তদন্ত ও ন্যায়বিচার নিশ্চিত করবে বলে জানিয়েছে।  

ডেইলি বাংলাদেশ/এএ